ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

সতিকসাসের এজিএম অনুষ্ঠিত

তিতুমীর কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ২৯ জুন ২০২৪  
সতিকসাসের এজিএম অনুষ্ঠিত

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) সকাল ১০টায় কলেজটির শহিদ বরকত মিলনায়তনে সতিকসাসের এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি তাওসিফ মাইমুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিশাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম। 

তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশায় দেশ ও জাতির কল্যাণে কাজ করা যায়। আমি আশা করি, তিতুমীর কলেজ সাংবাদিক সমিতিও সে বিশ্বাস রেখে কলেজের সুনাম অর্জনে কাজ করে যাবে। আমরা চাই, বস্তুনিষ্ঠ ও সত্য তথ্য তুলে ধরে যেন নিউজ হয়। কোনো কারণে ভুল তথ্য নিউজে চলে গেলে, সেটি কলেজের মর্যাদা হানি ঘটায়। এ বিষয়ে সবাইকে খেয়াল রাখতে হবে, জানতে হবে ও শিখতে হবে। 

সভায় গত সেশনের বার্ষিক তহবিলের আয়-ব্যয়ের হিসেব তুলে ধরেন সংগঠনটির অর্থ সম্পাদক মোহাম্মদ রায়হান ও বার্ষিক কার্যক্রমের তথ্য তুলে ধরেন সাংগঠনিক সম্পাদক সাহেদুজ্জামান সাকিব। এসময় সংগঠনটির বিভিন্ন বিষয়ে মতামত, পরামর্শ ও গঠনমূলক সমালোচনা করেন সংগঠনটির সদস্যরা। 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতুমীর কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ মহিউদ্দিন, শিক্ষক সম্পাদক অধ্যাপক ফয়জুর রহমান, শিক্ষাবিদ ও নাট্যকার এবং বাংলা বিভাগের অধ্যাপক রতন সিদ্দিকী, সমিতির উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এসএম কামাল উদ্দিন হায়দার, আরটিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন, এশিয়ান টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মাহবুব জুয়েল, সতিকসাসের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও সকালের সময়ের যুগ্ম সম্পাদক ফয়েজ রেজা, চ্যানেল২৪ এর সিনিয়র রিপোর্টার শাহরিয়ার আরিফ, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া প্রমুখ।

/সিয়াম/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়