ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বাকৃবিতে ৭ কেজি গাঁজাসহ নারী আটক

বাকৃবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ৩০ জুন ২০২৪  
বাকৃবিতে ৭ কেজি গাঁজাসহ নারী আটক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) স্যুটকেস ভর্তি গাঁজাসহ এক নারীকে আটক করা হয়েছে। রোববার (৩০ জুন) সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা এবং প্রক্টর অফিসের তৎপরতায় ব্রহ্মপুত্র নদের পাড় থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ওই নারীর নাম শিউলি। তার বাসা কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম।

বাকৃবির জোন-১ এর দায়িত্বপ্রাপ্ত উপ-প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. মোশারফ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা এবং প্রক্টর অফিসের তৎপড়তায় বিকাল ৬টার দিকে নদের পাড় থেকে স্যুটকেসসহ এক নারীকে আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের কর্মরত এসআই আজিজুর রহমান। পরে কোতোয়ালি থানা থেকে পুলিশ আসলে স্যুটকেস খুললে চারটি বড় প্যাকেট পাওয়া যায়। ওই চারটি প্যাকেটে আনুমানিক ৬-৭ কেজি গাঁজা ছিল। পরে তাকে পুলিশের হাতে সৌপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয় বিভিন্ন জায়গা পরিদর্শন করি। এ পরিদর্শনে কারও গতিবিধি সন্দেজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়, প্রয়োজনে তাদের সার্চও করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের নিয়মিত টহল দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ে মাদকমুক্ত করতে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের সবার সহযোগিতায় নিরাপদ ক্যাম্পাস গড়া সম্ভব।

/লিখন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়