ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

ত্রাণ নিয়ে কুমিল্লায় রাজশাহী কলেজের শিক্ষার্থীরা

রাজশাহী কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ১ সেপ্টেম্বর ২০২৪  
ত্রাণ নিয়ে কুমিল্লায় রাজশাহী কলেজের শিক্ষার্থীরা

বন্যাদুর্গতদের উদ্ধার কার্যক্রমে সহযোগিতা ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করার জন্য কুমিল্লার মনোহরগঞ্জে অবস্থান করছেন রাজশাহী কলেজের একদল শিক্ষার্থী।

রোববার (১ সেপ্টেম্বর) সকালে ত্রাণসামগ্রী নিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে পৌঁছান শিক্ষার্থীরা। এর আগে, গতকাল শনিবার (৩১ আগস্ট) বিকেলে রাজশাহী কলেজ থেকে কুমিল্লার উদ্দেশে যাত্রা শুরু করেন তারা।

শিক্ষার্থীদের এ ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চিড়া, মুড়ি, চিনি, গুড়, বিস্কুট, প্রয়োজনীয় ঔষধ, ফিটকিরি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, মোমবাতি, কয়েল ও দিয়াশলাই।

রাজশাহী কলেজের শিক্ষার্থী মো. মাসুদ বলেন, আমরা রাজশাহী কলেজে অধ্যয়নরত সব শিক্ষার্থী মিলে রাজশাহীর বিভিন্ন যায়গা থেকে বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ ও বিভিন্ন জিনিস সংগ্রহ করেছি। সংগ্রহ করা অর্থ দিয়ে ত্রাণ ক্রয় ও প্যাকেজিং শেয়ে ভোরে ট্রাকে করে কুমিল্লায় এসেছি।

আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আবু সাইদ মো. নূরুল ইসলাম বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা কয়েক দিনে প্রায় ১৩ লাখ টাকা সংগ্রহ করেছে।

রাজশাহী কলেজ উপাধাক্ষ অধ্যাপক ড. মো. ইব্রাহিম আলী বলেন, সময়, শ্রম, অর্থ ও পরামর্শ দিয়ে যারা সহযোগিতা করেছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা। এ দুর্যোগে সবার উচিত বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানো। রাজশাহী কলেজ শিক্ষার্থীরা সহানুভূতিশীল। তাদের এই মহৎ কাজে আমরা আনন্দিত এবং তাদের জন্য কল্যাণময় প্রার্থনা করি।

/দুর্জয়/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়