ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

রাবি’র নতুন ছাত্র উপদেষ্টা আমিরুল ও জনসংযোগ প্রশাসক আখতার

রাবি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ৬ সেপ্টেম্বর ২০২৪  
রাবি’র নতুন ছাত্র উপদেষ্টা আমিরুল ও জনসংযোগ প্রশাসক আখতার

মো. আমিরুল ইসলাম কনক ও আখতার হোসেন মজুমদার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম কনককে এবং জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. আখতার হোসেন মজুমদারকে নিয়োগ দেওয়া হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সালেহ্ হাসান নকীব ছাত্র উপদেষ্টা হিসেবে মো. আমিরুল ইসলাম কনককে নিয়োগ দেন। এদিন দুপুরে তিনি দায়িত্ব গ্রহণ করেছেন। একই দিনে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সা’দ আহমেদ স্বাক্ষরিত অফিস আদেশে জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে আখতার হোসেন মজুমদারকে নিয়োগের বিষয়টি জানানো হয়েছে।

ড. আমিরুল ইসলাম কনক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ২০১৩ সালে ওই বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন। পরের বছর সহকারী অধ্যাপক এবং ২০২০ সালে সহযোগী অধ্যাপক পদে উন্নীত হন। মো. আমিরুল ইসলাম কনক মুক্তিযু‌দ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগ‌তিশীল শিক্ষক সমা‌জে‌র সদস্য।

আখতার হোসেন মজুমদার কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে ১৯৮৮ সালে এসএসসি ও ১৯৯০ সালে এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৩ সালে স্নাতক ও ১৯৯৪ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০১৪ সালে পিএইচডি ডিগ্রি লাভ করেন আখতার হোসেন মজুমদার। তিনি ২০০৫ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন। ২০০৬ সালে সহকারী অধ্যাপক, ২০১৫ সালে সহযোগী অধ্যাপক ও ২০২২ সালে অধ্যাপক পদে উন্নীত হন আখতার হোসেন মজুমদার।

ফাহিম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়