ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

গণতান্ত্রিক ছাত্রশক্তির সব কার্যক্রম স্থগিত

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৫৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪
গণতান্ত্রিক ছাত্রশক্তির সব কার্যক্রম স্থগিত

ছাত্র অধিকার পরিষদ থেকে বের হয়ে গঠিত ছাত্র সংগঠন ‘গণতান্ত্রিক ছাত্রশক্তি’র সব কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) ছাত্রশক্তির ফেসবুক পেজ থেকে সংগঠনটির কার্যক্রম স্থগিতের ঘোষণা দেওয়া হয়েছে। 

এর আগে, ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের নেতৃত্বে গত বছরের ৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ছাত্রশক্তি। সম্প্রতি গণঅভ্যুত্থানে নেতৃত্ব দেওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অধিকাংশ সমন্বয়ক এ ছাত্র সংগঠনের বিভিন্ন পদে ছিলেন।

জানা গেছে, অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম এ সংগঠনের কেন্দ্রীয় সদস্য সচিব পদে ছিলেন। এছাড়া ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ ছিলেন এ সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক, সমন্বয়ক আব্দুল কাদের ও তারেকুল ইসলাম যুগ্ম-আহ্বায়ক, আবু বাকের মজুমদার সদস্য সচিব, রাফিয়া রেহনুমা হৃদি এবং আব্দুল হান্নান মাসউদ যুগ্ম সদস্য সচিব। অন্যদিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরিফ সোহেল যুগ্ম আহ্বায়ক পদে ছিলেন।

সদস্য হিসেবে মো. রাশিদুল ইসলাম রিফাত, হাসির আল ইসলাম, আব্দুল্লাহ সালেহীন অয়ন, মুসাদ্দিক আলী ইবনে মোহাম্মদ যুক্ত ছিলেন।

উল্লেখ্য, ২০২৩ সালের ৪ অক্টোবর ডাকসুর সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে সংগঠনটি আত্মপ্রকাশ করে। সংগঠনটির এক বছর পূর্ণ হওয়ার আগেই সরকারের অংশ হয়েছেন সংগঠনের দুই নেতা।

/রনি/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়