ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

নোবিপ্রবিসাসের সভাপতি ইমাম, সম্পাদক নোমান

নোবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ২৩ সেপ্টেম্বর ২০২৪  
নোবিপ্রবিসাসের সভাপতি ইমাম, সম্পাদক নোমান

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে মানবজমিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ ইমাম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আমাদের সময় পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) নোবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে সকাল ৯টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এএফএম আরিফুর রহমান, সহকারী কমিশনার পদে যথাক্রমে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. আবদুল কাদের, আইন বিভাগের প্রভাষক সাজ্জাদুল করিম। 

নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি মো. ফাহাদ হোসেন (দৈনিক মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিয়াদুল ইসলাম (আরটিভি), দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম (দৈনিক নয়া শতাব্দী), পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান (দৈনিক প্রতিদিনের সংবাদ), কোষাধ্যক্ষ মুদ্দাচ্ছির আহমদ নাসিফ (বাংলা ট্রিবিউন), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল তৌহিদ (দৈনিক পরিবর্তন)। 

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো. নিয়াজ উদ্দিন (ঢাকা টাইমস ২৪), মো. হোসাইন (দৈনিক ভোরের ডাক) ও ফাইজা আফরোজ প্রমি (মুক্তকলম)। 

সদস্যদের প্রত্যক্ষ ভোটে নতুন নির্বাচিত সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নোবিপ্রবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের একটি আস্থার জায়গা। সেই আস্থা ধরে রাখতে ভবিষ্যতে আমরা একতাবদ্ধ হয়ে কাজ করে যাব।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনের দ্বিতীয় তলায় প্রক্টর অফিসে উৎসবমুখর পরিবেশে নোবিপ্রবি সাংবাদিক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় প্রধান নির্বাচন কমিশনার এএফএম আরিফুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

/ফাহিম/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়