ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

সীমিত সম্পদের মধ্যেও ভালো কাজ করতে হবে: পাবিপ্রবি উপাচার্য

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ৩০ সেপ্টেম্বর ২০২৪  
সীমিত সম্পদের মধ্যেও ভালো কাজ করতে হবে: পাবিপ্রবি উপাচার্য

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. এসএম আবদুল আওয়াল বলেছেন, আমাদের সীমিত সম্পদের মধ্যেও ভালো কাজ করতে হবে। প্রথমে সমস্যাগুলো চিহ্নিত করা এবং পরে তা বাস্তবায়ন করতে হবে। সৎ ও স্মার্টলি কাজ করে নতুন বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। আমাদের উদ্যোক্তা তৈরির জন্য রিসার্চ সেল বা ইনস্টিটিউট করা যেতে পারে, যেখানে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকদের জন্য ‘আউটকাম বেজড অ্যাডুকেশন কারিক্যুলাম ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের ভার্চুয়াল শ্রেণিকক্ষে আয়োজিত কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মো. জাকির হোসেন।

বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. মো. শামীম রেজার সভাপতিত্বে কর্মশালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. নূর আলম এবং ড. মো. আসফাকুর রহমান।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের উদ্যোগে ব্যবসায় প্রশাসন বিভাগের সব শিক্ষক এ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

/শাহীন/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়