ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

রাবি শিবির সেক্রেটারিকে ফেলোশিপ দেয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:০৪, ১ অক্টোবর ২০২৪
রাবি শিবির সেক্রেটারিকে ফেলোশিপ দেয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়

গত ২৩ সেপ্টেম্বর ‘শিবিরের ক্যান্টনমেন্ট’ খ্যাত রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রশিবিরের সভাপতির পরিচয় প্রকাশ্যে আসার পর তুমুল আলোচনা শুরু হয়। এর রেশ না কাটতেই সামনে এলো ছাত্রশিবিরের রাবি শাখার সাধারণ সম্পাদকের পরিচয়।

তার নাম মো. মোস্তাকুর রহমান জাহিদ। তিনি এগ্রোনোমি অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। গত বছর তিনি জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় থেকে ফেলোশিপ পান বলে জানা গেছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) মো. নায়েম বিল্লাহ নামে রাবি শাখা ছাত্রশিবিরের এক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবির নেতা মো. নায়েম বিল্লাহ জানান, মোস্তাকুর রহমান জাহিদ রাবির এগ্রোনোমি অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। স্নাতকে তার অর্জিত সিজিপিএ ৩.৭৬। স্নাতকোত্তরের প্রথম সেমিস্টারে সিজিপিএ ৩.৯২ পেয়ে তৃতীয় হন তিনি। বর্তমানে তার মাস্টার্সের দ্বিতীয় সেমিস্টার চলমান রয়েছে।

তিনি জানান, শিবির নেতা মোস্তাকুরের বাড়ি নীলফামারী জেলার কচুকাটা ইউনিয়নে। তার বাবা মো. মোজাহারুল হক স্থানীয় দাখিল মাদ্রাসার শিক্ষক। গত বছর জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় থেকে ফেলোশিপ পেয়েছেন তিনি।

এ বিষয়ে রাবি ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক মো. মোস্তাকুর রহমান জানান, আপাতত কিছুই বলা সম্ভব হচ্ছে না। তবে খুব দ্রুত সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে জাতির কাছে সব বিষয় তুলে ধরবেন। একইসঙ্গে প্রকাশ্যে আসা নিয়ে সাংবাদিকদের সব প্রশ্নের জবাব দেবেন।

/ফাহিম/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়