ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

জাবি ছাত্রলীগ নেতার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার সাইফুলের পাশে সহপাঠীরা

জাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:১১, ২ অক্টোবর ২০২৪
জাবি ছাত্রলীগ নেতার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার সাইফুলের পাশে সহপাঠীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গণপিটুনির পর পুলিশি হেফাজতে সাবেক ছাত্রলীগ নেতা নিহতের ঘটনায় গ্রেপ্তার সাইফুল ইসলাম ভূঁইয়ার পাশে দাঁড়িয়েছেন তার সহপাঠীরা।

মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের শাস্তির দাবিতে সাইফুলের সহপাঠিরা মানববন্ধন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ৫২তম ব্যাচের শিক্ষার্থীরা। তাদের দাবি, সহপাঠী সাইফুল যাতে রাজনৈতিক প্রতিহিংসার শিকার না হয়। প্রকৃত ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের মাত্রা-অনুযায়ী শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

ফার্মেসী বিভাগের ৫২ ব্যাচের শিক্ষার্থী নাজিফা তাহমিন বলেন, শামীম মোল্লা হত্যার ঘটনায় জড়িত সাইফুল প্রথম বর্ষের শিক্ষার্থী। সে ক্যাম্পাসের ভিতরে এবং বাইরে কোনো রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। সে ঘটনার দিন তার ব্যাক্তিগত কাজের জন্য প্রক্টর অফিসে যায় এবং সেখানে গিয়ে সে শিক্ষার্থীদের সমাগম দেখতে পায়। তখন অনিচ্ছাকৃতভাবে তার ফুটেজ চলে আসে। আমরা চাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে যেন অপরাধের মাত্রা অনুযায়ী সবার বিচার নিশ্চিত করা হয়।

ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান শুভ বলেন, সাইফুল সেদিন ব্যাক্তিগত কাজের জন্য প্রক্টর অফিসে গিয়েছিল এবং কৌতুহলবশত সে ওখানে জড়িয়ে পড়ে। মারধরের ঘটনা সম্পর্কে সে আগে থেকে অবগত ছিল না। তাই আমরা চাই, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধের মাত্রা অনুযায়ী বিচার নিশ্চিত করা হোক।

/আহসান/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়