ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

ঢাবি শাখা ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:১১, ২ অক্টোবর ২০২৪
ঢাবি শাখা ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) ঢাবি শাখা শিবিরের ফেসবুক পেজে এ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

কমিটির সভাপতি মো. আবু সাদিক (কায়েম), সাধারণ সম্পাদক এসএম ফরহাদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খান, প্রচার ও মিডিয়া সম্পাদক হোসাইন আহমাদ জুবায়ের, ছাত্র আন্দোলন ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. মাজহারুল ইসলাম, অফিস সম্পাদক ইমরান হোসাইন, বায়তুল মাল সম্পাদক আলাউদ্দিন আবিদ, দাওয়া ও ছাত্রকল্যাণ সম্পাদক হামিদুর রশিদ জামিল, সাহিত্য সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম নূর, বিজ্ঞান ও ক্রিড়া সম্পাদক মো. ইকবাল হায়দার, আইন ও মানবাধিকার সম্পাদক রিয়াজুল মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. আনিস মাহমুদ ছাকিব, ব্যবসায় শিক্ষা ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসান মোহাম্মদ ইয়াসির, স্কিল ডেভেলপমেন্ট সম্পাদক আব্দুল্লাহ আল আমিন।

ঢাবি শিবিরের সাধারণ সম্পাদক এসএম ফরহাদ সাংবাদিকদের বলেন, শিবিরের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছিল জানুয়ারিতে। আজ কমিটির সদস্যরা দলীয় সিদ্ধান্তে আত্মপ্রকাশ করলেন।

তিনি বলেন, যারা কমিটিতে আছেন তারা আপনাদের বন্ধু, সিনিয়র ও জুনিয়র। তারা কেমন তা আপনারই ভালো জানবেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রকাশ্যে রাজনীতি বন্ধ রেখেছিল বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। গত ৫ আগস্ট রাজনৈতিক পট পরিবর্তনের পর ঢাবি শাখার সভাপতি ও পরে সাধারণ সম্পাদকের পরিচয় প্রকাশের মাধ্যমে প্রকাশ্যে আসে সংগঠনটি।

/রনি/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়