ঢাকা     মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৩ ১৪৩১

ববি ও পবিপ্রবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা 

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ৮ অক্টোবর ২০২৪  
ববি ও পবিপ্রবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা 

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখা ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট সাংগঠনিক কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রদলের কমিটিও বিলুপ্ত করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) প্রকাশিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়েছে।

মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্তির পাশাপাশি দ্রুতই নতুন কমিটি ঘোষণা করার কথা জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ও সভাপতি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ি বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। শীঘ্রই ওই দুটি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এ সিদ্ধান্ত অনুমোদন করেন।

এর আগে, ২০১৬ সালের ১৩ অক্টোবর থেকে রেজা শরিফ ববি শাখা ছাত্রদলের সভাপতি এবং মোহাম্মদ আল হাসিব সাধারণ সম্পাদক ছিলেন। তারা দীর্ঘ আট বছর সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সাধারণ সম্পাদক মোহাম্মদ আল হাসিব বর্তমানে উচ্চশিক্ষার জন্যে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও সভাপতি আগামীর পথচলায় সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

/সাইফুল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়