ঢাকা     শনিবার   ১২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৭ ১৪৩১

মামলায় আসামি না করা শর্তে চাঁদা দাবি ববি ছাত্রদল নেতার

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১২ অক্টোবর ২০২৪  
মামলায় আসামি না করা শর্তে চাঁদা দাবি ববি ছাত্রদল নেতার

বহিষ্কৃত ববি ছাত্রদল নেতা মিনহাজ

ছাত্রলীগের বিরুদ্ধে দায়ের করতে চাওয়া মামলায় আসামি না করার শর্তে চাঁদা দাবির অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রদল নেতা মিনহাজকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, ছাত্রলীগের বিভিন্ন অপকর্মের অভিযোগে মামলা করবে ছাত্রদল। ওই মামলায় আসামি না করার জন্যে ববি ছাত্রলীগ কর্মী সিহাব, নাবিদসহ অনেকের কাছে টাকা দাবি করেন মিনহাজের হয়ে তার ছোটভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসিমউদ্দীন হল শাখা ছাত্রদলের সহ ক্রিয়া সম্পাদক এমদাদুল হক মিলন। এমদাদ ছাত্রলীগ কর্মীদের হোয়াটসঅ্যাপসহ বিভিন্নভাবে যোগাযোগ করে টাকা দাবি করেন। এ কথা জানাজানি হলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি মিনহাজকে বহিষ্কার করে।

কেন্দ্রীয় ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সদস্য মিনহাজুল ইসলামকে প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হলো।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এ সিদ্ধান্ত অনুমোদন করেন এবং জাতীয়তাবাদী ছাত্রদলের সব নেতাকর্মীদের মিনহাজের সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

/সাইফুল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়