ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

এইচএসসিতে রাজশাহী বোর্ডে প্রথম রিফা

রাজশাহী কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ১৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:৫৯, ১৭ অক্টোবর ২০২৪
এইচএসসিতে রাজশাহী বোর্ডে প্রথম রিফা

রাজশাহী কলেজের মানবিক শাখা থেকে এবারের এইচএসসি পরীক্ষায় ১২৫৩ নম্বর পেয়ে রাজশাহী বোর্ডে প্রথম স্থান অধিকার করেছেন সাদিয়া তাসনিম রিফা।

মেধাবী রিফা পুঠিয়া সদরের কাঁঠালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণিতে ২০১৬ সালে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে ট্যালেন্টপুলে বৃত্তি পায়। ২০১৯ সালে অষ্টম শ্রেণিতে পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে ট্যালেন্টপুলে বৃত্তি পায়। একই বিদ্যালয় থেকে ২০২২ সালে এসএসসিতে বিজ্ঞান শাখায় গোল্ডেন জিপিএ-৫ পায়।

রিফা রাজশাহী জেলার পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ৭নং ওয়ার্ডের অবসর প্রাপ্ত সার্জেন্ট (বাংলাদেশ বিমান বাহিনী) আব্দুস সালামের ছোট মেয়ে সাদিয়া তাসনিম রিফা। সাদিয়ার মা ফাহমিদা পারভীন একজন গৃহিনী।

রিফা ভবিষ্যতে আইনে পড়াশোনা করতে চায়। দেশের আইন সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চায় সে। রিফার ও তার মা-বাবা সবার কাছে দোয়া চেয়েছেন।

রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক মু: যুহুর আলী বলেন, সাদিয়া তাসনিম রিফা মানবিক বিভাগ থেকে ১২৫৩ নম্বর পেয়ে রাজশাহী বোর্ড প্রথম স্থান অধিকার করেছে। সেজন্য রাজশাহী কলেজের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন। রিফা বোর্ড সেরা হওয়ায় গর্ববোধ করছি।

/দুর্জয়/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়