ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

ডুয়েটের উপ-উপাচার্য হলেন অধ্যাপক আরেফিন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ২২ অক্টোবর ২০২৪  
ডুয়েটের উপ-উপাচার্য হলেন অধ্যাপক আরেফিন

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েটের) উপ-উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রকৌশল শিক্ষাবিদ অধ্যাপক ড. মো. আরেফিন কাওসার।

সোমবার (২১ অক্টোবর) দায়িত্ব গ্রহণের পর তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় উপ-উপাচার্য বলেন, শিক্ষা ও গবেষণায় সমৃদ্ধ ডুয়েট বাস্তবায়ন করাই আমাদের মূল লক্ষ্য। ডুয়েটকে এগিয়ে নিয়ে যেতে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সব ধরনের সহযোগিতা কামনা করছি।

ডুয়েটের (গবেষণা ও সম্প্রসারণ) দপ্তরের সহকারী পরিচালক মো. জিয়াউল হক জানান, সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত উপ-উপাচার্য নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, তিনি চার বছরের জন্য নিয়োগপ্রাপ্ত হয়েছেন।

উল্লেখ্য, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আরেফিন কাওসার ডুয়েটের যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক। তিনি একজন ম্যাটেরিয়ালস্ ইঞ্জিনিয়ারিং বিশেষজ্ঞ। এর আগে, তিনি ডুয়েটের ডিন, বিভাগীয় প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ডুয়েটের যন্ত্রকৌশল বিভাগ থেকে স্নাতক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

/রেজাউল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়