ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

পাবিপ্রবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ২৪ অক্টোবর ২০২৪  
পাবিপ্রবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) প্রেসক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

র‍্যালিটি প্রশাসনিক ভবন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সোহেলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এসএম আব্দুল আওয়াল।

তিনি বলেন, যারা সমাজে সততার সঙ্গে কাজ করেন, মানুষ তাদের মন থেকে সম্মান করেন। গত ১৬ বছরের যারা ভালো সাংবাদিকতা করেছেন, তারা মানুষের ভালোবাসা পাচ্ছেন। তোমাদের লোভ লালসা থেকে দূরে থাকতে হবে। জাতির জন্য কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। পাবনার সমস্যা নিয়ে কাজ করে পাবনাকে এগিয়ে নিতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামরুজ্জামান খান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. রাশেদুল হক, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফারুক হোসেন চৌধুরী, সহকারী পরিচালক মো. বাবুল হোসেন, বৈশাখী টিভির পাবনা প্রতিনিধি মিজানুর রহমান প্রমুখ।

/আতিক/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়