ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

আইএসইউ’র সিএসই বিভাগের  শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ২৪ অক্টোবর ২০২৪  
আইএসইউ’র সিএসই বিভাগের  শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে (আইএসইউ) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের (সিএসই) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ৩টায় মহাখালী ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএসইউ উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান। বিশেষ অতিথি হিসেবে সিএসই বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ নুরুল হুদা এবং সম্মানিত অতিথি হিসেবে কোষাধ্যক্ষ এইচটিএম কাদের নেওয়াজ উপস্থিত ছিলেন।

আইএসইউ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি সৈয়দ মুস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ফাইজুল্লাহ কৌশিকসহ শিক্ষক-শিক্ষিকা, প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষার্থীরা ।

প্রধান অতিথির বক্তব্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য বলেন, আইএসইউ’র একজন চিরস্থায়ী সদস্য হিসেবে এ বিশ্ববিদ্যালয়কে সুনামের সঙ্গে এগিয়ে নেওয়ার দ্বায়িত্ব তোমাদের। সাম্প্রতিক সময়ে দেশের জন্য শিক্ষার্থীদের দেশপ্রেম আমাকে মুগ্ধ করেছে। তোমাদের সবাইকে পরিবার, সমাজ ও দেশের প্রতি নিজ নিজ অবস্থান থেকে দ্বায়িত্ব পালনের আহ্বান জানাচ্ছি।

/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়