ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাকিবের জন্য বিশেষ প্রস্তুতি অস্ট্রেলিয়া শিবিরে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৯:৫৯:০০ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ১২:১৭:১১ পিএম
সাকিবের জন্য বিশেষ প্রস্তুতি অস্ট্রেলিয়া শিবিরে
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : দুই বছর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জয়ে একাই দশ উইকেট নিয়েছিলেন সাকিব আল হাসান। দুই বছর পর এবার বিশ্বকাপে আলো ছড়ানো সাকিব আর পরিণত। ব্যাটে-বলে দারুণ ফর্মে থাকা সাকিবের জন্য বিশ্বকাপে এবার বিশেষ প্রস্তুতি নিয়ে মাঠে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

আগামীকাল ট্রেন্টব্রিজে বাংলাদেশের মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া। শেষ ম্যাচে উইন্ডিজদের বিপক্ষে দাপুটে জয়ের পর আত্মবিশ্বাসী মেজাজে বাংলাদেশ। ব্যাট হাতে আগুণে ফর্মে থাকার পাশাপাশি বোলিংয়েও দুর্দান্ত টাইগার অলরাউন্ডার সাকিব। বাঁহাতি এ স্পিনারকে নিয়ে অস্ট্রেলিয়ার যত ভয়। তাকে খেলতে অনুশীলনে বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার, ভারতীয় নেট বোলার প্রদীপ সাহু ও কেকে জাইয়াসকে দিয়ে ব্যাটিং অনুশীলন করছে অসি ব্যাটসম্যানরা।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগের ম্যাচে রেকর্ড জয়ে ব্যাট হাতে ১২৪ রানে অপরাজিত ছিলেন সাকিব। এছাড়া বল হাতে দুটি গুরুত্বপূর্ন উইকেট নিয়েছিলেন তিনি। তাই সাকিবকে বিশ্বসেরা দাবি করে তার বিপক্ষে নিজেদের প্রস্তুতির কথা বলেছেন অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার।

‘সাকিব সম্ভবত বিশ্বের সেরা অলরাউন্ডার এবং বাঁহাতি স্পিনার। গত বছর এই সময়ে অ্যাশ (অ্যাশটন অ্যাগার)) অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে ছিলেন। অনুশীলনে এখানে তাকে পাওয়াটা দারুণ ছিল। আমাদের গুণগুলোর একটি হচ্ছে পেশাদারিত্ব এবং অ্যাশটন অ্যাগারের মতো স্পিনারের কাছ থেকে অনুশীলনে সহায়তা পাওয়া।’




রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge