ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিউইদের আতঙ্কিত না হতে বললেন ভেট্টোরি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ৩০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিউইদের আতঙ্কিত না হতে বললেন ভেট্টোরি

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত পারফরম্যান্সে রীতিমত উড়ছিল নিউজিল্যান্ড। তবে শেষ দুই ম্যাচের হারে ব্যাকফুটে দলটি।

অস্ট্রেলিয়া ইতিমধ্যেই চলতি বিশ্বকাপের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে৷ নিউজিল্যান্ডের কাছে সুযোগ ছিল অসিদের পরাজিত করে শেষ চারের নিরাপদ বৃত্তে ঢুকে পড়ার ৷ কিন্তু লর্ডসে শেষমেশ অস্ট্রেলিয়ার কাছে ৮৬ রানে পরাজিত হয় কিউইরা। ফলে তাদের সামনে সেমিফাইনালের অঙ্কটা তুলনায় জটিল হয়ে দাঁড়িয়েছে৷ তবে স্বদেশী উত্তরসূরীদের আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরি।

অস্ট্রেলিয়ার কাছে হারের ফলে ৮ ম্যাচে নিউজিল্যান্ডের পয়েন্ট দাঁড়ায় ১১৷ শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জিততে না পারলে খাতায়-কলমে সেমিফাইনালের টিকিট হাতছাড়া হওয়ার আশঙ্কা থাকছে কিউইদের৷ তবে সব কিছু নির্ভর করছে ভারত-ইংল্যান্ড মহারণের উপর ৷ তবে এর আগেই উইলিয়ামসন-টেলরদের অভয় দিয়ে ভেট্টোরি বলেছেন এখনো সেমিফাইনালের লড়াইয়ে রয়েছে নিউজিল্যান্ড।

‘আমি এখনো নিঃসন্দেহে বলতে পারি যে, এ বাধা পেরিয়ে নিউজিল্যান্ড ইতিহাস তৈরি করতে পারে। এই মুহূর্তে শেষ দুটি হার যে কোনো দলের জন্যই খুব কঠিন। তবে দীর্ঘ সময় ধরে তারা দারুণ ফর্মে। বেশ কিছু অভিজ্ঞ খেলোয়াড় নিয়ে তারা সেমিফাইনাল নিশ্চিত করবে বলে আমার বিশ্বাস। লড়াই কিছুটা কঠিন হলেও আমি মনে করি তারা আত্মবিশ্বাসী থাকবে। বাকি সব ম্যাচের ফলাফল বিপক্ষে গেলেও নেট রান রেটে এগিয়ে থেকে তাদের সেমিতে যাওয়া উচিত।’

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়