ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

গোপালগঞ্জে মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১৪ জুলাই ২০২৪  
গোপালগঞ্জে মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

গোপালগঞ্জে তানিশা মোবাইল ঘরে দুর্ধর্ষ চুরির প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মোসলেম প্লাজা দোকান মালিক সমিতি।

রোববার (১৪ জুলাই) ওই মার্কেটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মোসলেম প্লাজা মালিক সমিতির প্রধান উপদেষ্টা চৌধুরী আবুল কালাম আজাদ, সভাপতি মোহসিন হোসেন টিপু, সাধারণ সম্পাদক এসএম মাহফুজুর রহমান বক্তব্য রাখেন।

তানিশা মোবাইল ঘরের মালিক ও মোসলেম প্লাজা মালিক সমিতির সভাপতি মোহসিন হোসেন টিপু লিখিত বক্তব্যে বলেন, গত ৫ জুলাই সকালে তানিশা মোবাইল ঘরের তালা ভেঙে নগদ টাকা ও মোবাইলসহ প্রায় সাড়ে ২৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোর চক্র। এই চুরির সঙ্গে জড়িত রয়েছে ৮ জন।

তিনি আরও বলেন, গত ৮ জুলাই গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্তের স্বার্থে চুরির ভিডিও ও ছবি পুলিশকে দেওয়া হয়। কিন্তু মামলা করার ৭ দিন পার হলেও এখন পযর্ন্ত চুরির সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার বা চুরির মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। আমি দ্রুত দোষীদের গ্রেপ্তার করে মালামাল উদ্ধারের দাবি জানাই।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, কিছু সিসিটিভি ফুটেজ ও ছবি পেয়েছি। সে অনুযায়ী আমরা কাজ করছি। আশা করি দ্রুত সময়ের মধ্যে চুরি হওয়া মালামাল উদ্ধার ও অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

বাদল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়