ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

গাজীপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি-কোষাধ্যক্ষ কারাগারে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ২৪ জুলাই ২০২৪  
গাজীপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি-কোষাধ্যক্ষ কারাগারে

গাজীপুর আইনজীবী সমিতির অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সভাপতি আহসান উদ্দিন এবং সাবেক কোষাধ্যক্ষ মো. মিজানুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বুধবার (২৪ জুলাই) দুপুরে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. কায়সারুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আহসান উদ্দিন ও মিজানুর রহমান হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন।

এর আগে, গত ১৫ মে গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ পাঁচ আইনজীবী নেতার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা হয়। 

মামলার বিবাদীরা হলেন- বারের সাবেক সভাপতি আহসান উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সরকার, কোষাধ্যক্ষ মো. মিজানুর রহমান। এ ছাড়া অর্থ আত্মসাতে তাদের সহযোগী হিসেবে সাবেক লাইব্রেরি সম্পাদক মো. রওশন আলী ও সাবেক মহিলা সম্পাদক রাবেয়া ইয়াসমিন কল্পনাকে বিবাদী করা হয়েছে।

গাজীপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বলেন, গাজীপুর আইনজীবী সমিতের সাবেক সভাপতি এবং কোষাধ্যক্ষ আজ (বুধবার) আদালতে আত্মসমর্পণ করতে আসেন। বিচারক তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন। 

গাজীপুর আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) মকবুল হোসেন কাজল বলেন, টাকা আত্মসাৎ মামলায় গাজীপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও ট্রেজারার আত্মসমর্পণ করেন। পরে বিচারক তাদের কারাগারে পাঠান। সাবেক সাধারণ সম্পাদক পলাতক রয়েছেন।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়