ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ওয়ালটন প্লাজায় কিস্তিমেলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৩ ৫:১০:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৩ ৫:১০:১২ পিএম
চট্টগ্রামে ওয়ালটন প্লাজায় কিস্তিমেলা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামের ইপিজেড মোড়ে অবস্থিত ওয়ালটন প্লাজায় শুরু হয়েছে দুই দিনের কিস্তিমেলা। শুক্রবার সকাল থেকে ক্রেতাদের সরব উপস্থিতিতে মেলা শুরু হয়।

কিস্তিমেলা থেকে দেশের ইলেকট্রিক, ইলেক্টোনিক্স জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটনের পণ্য ন্যূনতম ডাউন পেমেন্টে, সহজ কিস্তিতে কেনার সুযোগ পাচ্ছে ক্রেতারা।



ওয়ালটন ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন রাইজিংবিডিকে জানান, ব্যাপক চাহিদার প্রেক্ষাপটে ক্রেতাদের অতিসহজে ওয়ালটন পণ্য কেনার সুযোগ দিতে এই কিস্তিমেলার আয়োজন করা হয়েছে। মেলা থেকে কিস্তিতে পণ্য কিনলে ক্রেতাদের এগ্রিমেন্ট ফি দিতে হবে না।

তিনি জানান, কিস্তিমেলার আওতায় ওয়ালটন প্লাজা থেকে মাত্র ৯৯৯ টাকা ডাউন পেমেন্টে এলইডি টিভি, ওভেন, ওয়াশিং মেশিন; মাত্র ১৩৯৯ টাকায় ফ্রিজ; ৬৯৯৯ টাকায় এসি কিনতে পারছে ক্রেতারা। ন্যূনতম ডাউন পেমেন্টে ওয়ালটন পণ্য কেনার সুযোগ দেওয়া হচ্ছে বলে জানান মোহাম্মদ মহিউদ্দিন।



এদিকে, তীব্র তাপদাহের প্রেক্ষাপটে গত এক মাস ধরে ওয়ালটনের এসি, সিলিং ফ্যান, রিচার্জেবল ফ্যান বিক্রি অতীতের সব রেকর্ড ছাড়িয়েছে। কিস্তিমেলায় মাত্র ৬৯৯৯ টাকা ডাউন পেমেন্টে এসি কেনার সুযোগ থাকায় ক্রেতারা অনেকটা প্রতিযোগিতা করে এসি কিনছেন।

ওয়ালটন প্লাজা ইপিজেড কিস্তিমেলায় গ্রাহক সার্ভিসে নিয়োজিত আছেন এসিস্টেন্ট ম্যানেজার আবীর হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ তানভীরুল হক শাকিল, মাহফুজ টিটু, মাইকেল চাকমা, আফরোজা আক্তার, আজিম মিয়া, জাকারিয়া আলম, মনির উদ্দিন, শরীফুল ইসলাম, ওবায়দুল হক প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/০৩ মে ২০১৯/রেজাউল/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন