ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

নারায়ণগঞ্জে ঈদের আমেজ এনে দিল ওয়ালটন

সাইফ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৯:২৯:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ৮:৫১:৩৬ এএম
নারায়ণগঞ্জে ঈদের আমেজ এনে দিল ওয়ালটন
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় ওয়ালটনের আনন্দ র‌্যালি হয়েছে।

বুধবার পাগলাবাজার এলাকায় ওয়ালটন প্লাজা প্রাঙ্গণ থেকে পঞ্চবটি ওয়ালটন প্লাজা হয়ে নিতাইগঞ্জ ওয়ালটন প্লাজায় এসে সমাপ্ত হয় র‌্যালিটি। 

বাদ্যযন্ত্রের তালে তালে ব্যানার ফেস্টুন নিয়ে সামনে একটি ট্রাক আর পেছনে অর্ধশতাধিক সারিবদ্ধ অটোরিকশাগুলো সড়কের পথচারী, আশপাশের দোকান ও বাসাবাড়ির মানুষ ভিন্ন রকম আনন্দ উপভোগ করছিলেন। এছাড়াও ব্যানার ফেস্টুনগুলো সবার মাঝে আকর্ষণীয়  হয়ে উঠেছিল। এছাড়া এই আনন্দময় এক ভিন্ন রকমের র‌্যালি এবার প্রথম, নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় ঈদের আমেজ এনে দিয়েছে।
 


র‌্যালিটির আয়োজন করে ওয়ালটন প্লাজা-নিতাইগঞ্জ, পঞ্চবটি ও পাগলা শাখা। এ সময় নিতাইগঞ্জ শাখার ম্যানেজার মো. শফিকুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ওয়ালটন কোম্পানি ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ সেশন-৪ উপলক্ষে আসন্ন ঈদ ও বিশ্বকাপ খেলা এবং তিব্র গরমে সম্মানিত ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ছাড় ও উপহারকে সামনে নিয়ে এই আয়োজন। গুণগতমান ও দামের নিশ্চয়তা নিয়ে শতভাগ নির্ভর করে ওয়ালটন পণ্য  ক্রয়ের জন্য ক্রেতাদের প্রতি আহ্বান করেন তিনি।

র‌্যালিতে ওয়ালটনের আরো কর্মকর্তাদের মাঝে অংশগ্রহণ করেন পুরাতন ঢাকা জোনের এরিয়া ম্যানেজার কাজী আরিফ হোসেন, ক্রেডিট মনিটরিং সহকারী পরিচালক হুমায়ুন কবির হিমু, পঞ্চবটি শাখার ম্যানেজার শাহ আলম ও পাগলা শাখার ম্যানেজার সাইফুর রাজ্জাকসহ প্লাজাগুলোর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৫ মে ২০১৯/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge