ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিভির ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ১২ ব্যক্তি, ৫ প্রতিষ্ঠান

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ৬:১৪:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৫ ৯:৩২:২৩ এএম
ওয়ালটন টিভির ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ১২ ব্যক্তি, ৫ প্রতিষ্ঠান
ওয়ালটন টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সঙ্গে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা
Walton E-plaza

এম মাহফুজুর রহমান : টেলিভিশন বিক্রিতে অভাবনীয় সাফল্য দেখাচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টিভি বিক্রিতে ব্র্যান্ডটির প্রবৃদ্ধি ৫৩ শতাংশ। বিক্রয় বৃদ্ধিতে বিশেষ অবদান রেখেছে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় দেওয়া বিভিন্ন সুবিধা। এই ক্যাম্পেইনের ব্যাপক প্রচার-প্রচারণার মাধ্যমে বিক্রয় বৃদ্ধিতে বিশেষ অবদান রাখায় পাঁচটি বিক্রয় প্রতিষ্ঠান এবং ১২ জন বিক্রয় প্রতিনিধি ও কর্মকর্তাকে পুরস্কৃত করেছে কর্তৃপক্ষ।

বুধবার সকালে (১২ জুন, ২০১৯) রাজধানীতে ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে আয়োজিত ‘টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড, মে ২০১৯’ প্রোগ্রামে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না এবং রাইসা সিগমা হিমা।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান, মো. হুমায়ূন কবীর, মোহাম্মদ রায়হান, মো. সিরাজুল ইসলাম, মো. সাখাওয়াত হোসেন এবং আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা নাহিদ হোসেন, টিভি মার্কেটিং ইনচার্জ মারুফ হাসান প্রমুখ।  

অনুষ্ঠানে জানানো হয়, এ বছর সাশ্রয়ী দামে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সম্বলিত রপ্তানিযোগ্য এলইডি ও স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে ওয়ালটনের ৩২ থেকে ৫৫ ইঞ্চি টিভি প্যানেলের গ্যারান্টি মেয়াদ বাড়িয়ে চার বছর করা হয়েছে।

এসব উদ্যোগের পাশাপাশি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিচ্ছে ওয়ালটন। বিশ্বকাপ চলাকালে টিভি কিনে ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজার অটোগ্রাফ সম্বলিত গোল্ড এডিশন ব্যাট-বল পাওয়ার সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী


গত মে মাস থেকে সারা দেশে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ফিরতি মেসেজে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অর্থাৎ, ২৪ ইঞ্চি এলইডি টিভি ক্রেতারা ৮ হাজার ৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২ হাজার ৯৯০ টাকা। আর ১৬ হাজার ৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি টিভি মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ১৮ হাজার ৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২১ হাজার ৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমান দাম ৩১ হাজার ৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯ হাজার ৯৯০ টাকায় পেতে পারেন। ৩৪ হাজার ৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ২২ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে। এ সুবিধা থাকছে পুরো বিশ্বকাপজুড়ে।

অনুষ্ঠানে ওয়ালটন টেলিভিশনের ব্যবসায়ী এবং বিপণন কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে এস এম নূরুল আলম রেজভী বলেন, ক্রেতাদের চাহিদা এবং ক্রয়ক্ষমতা বিবেচনা করে আমরা টেলিভিশনের দাম আরো কমিয়ে দেওয়ার পরিকল্পনা করছি। আশা করছি এ পদক্ষেপের ফলে বিক্রি বহুগুণে বৃদ্ধি পাবে। এর ফলে ক্রেতারাও উপকৃত হবেন।

ওয়ালটন টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন বলেন, ওয়ালটন টেলিভিশন তৈরি হচ্ছে আন্তর্জাতিক মান অনুসরণ করে। ওয়ালটন টিভি বিদ্যুৎসাশ্রয়ী ও পরিবেশবান্ধব। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির জন্য ওয়ালটন টেলিভিশন সিই (CE), আরওএইচএস (ROHS), ইএমসি (EMC) ইত্যাদি স্ট্যান্ডার্ড ও মান উত্তীর্ণ হয়েছে। যার ফলে সম্প্রতি ইউরোপের দেশ জার্মানিতে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় এই প্রতিষ্ঠান। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।


অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ওয়ালটন গ্রুপের পরিচালক রাইসা সিগমা হিমা


ওয়ালটন টিভি ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলেন যারা
ওয়ালটন টিভি ব্র্যান্ডিং ও বিক্রয়ে অসামান্য অবদান রাখায় একটি প্লাজা ও চারটি পরিবেশক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করে ওয়ালটন কর্তৃপক্ষ। এগুলো হলো- ওয়ালটন প্লাজা, পঞ্চগড়; গাজীপুরের চন্দ্রার ‘ফিউচার শপ’, জয়দেবপুরের ‘জাহিন ট্রেডার্স’, টঙ্গীর ‘আনাস ইলেক্ট্রনিক্স’ এবং চট্টগ্রামের আমানবাজারের ‘গরিব-এ নেওয়াজ ফার্নিচার অ্যান্ড ইলেক্ট্রনিক্স’।

পুরস্কারপ্রাপ্ত ৬ জন এরিয়া ম্যানেজার হলেন- মো. সালেহ আহমেদ (ওয়ালটন প্লাজা, দিনাজপুর), মিজানুর রহমান (ওয়ালটন ডিস্ট্রিবিউটর, গাজীপুর), মওদুদ পারভেজ মামুন (ওয়ালটন ডিস্ট্রিবিউটর, উত্তরা), মিজানুর রহমান (ওয়ালটন ডিস্ট্রিবিউটর, গাজীপুর), শাখাওয়াত হোসাইন (ওয়ালটন ডিস্ট্রিবিউটর, কক্সবাজার), মো. ইমরোজ হায়দার খান (ওয়ালটন প্লাজা, চট্টগ্রাম পশ্চিম)।

মে মাসের টিভি ডেলিভারি গ্রোথের ওপর ভিত্তি করে বেস্ট এরিয়া ম্যানেজার হন মো. তৌফিকুর রহমান সুমেল (ওয়ালটন প্লাজা, রংপুর) ও বিজয় কুমার নাথ (ওয়ালটন ডিস্ট্রিবিউটর, ফরিদপুর)। টিভি রেজিস্ট্রেশন গ্রোথ ক্যাটাগরিতে বেস্ট এরিয়া ম্যানেজার নির্বাচিত হন- মো. সালেহ আহমেদ (এরিয়া ম্যানেজার, দিনাজপুর) এবং মাসুদ সোহেল (ঢাকা দক্ষিণ)।

অন্যদিকে, টিভি ডেলিভারি এবং টিভি রেজিস্ট্রেশন গ্রোথ এই দুই ক্যাটাগরিতে মে মাসের বেস্ট প্লাজা সেলস ডেভেলপমেন্ট ইনচার্জ নির্বাচিত হন রাজিব কুমার দাস (পিএসডি-৪) এবং ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বেস্ট জোনাল ম্যানেজার হিসেবে পুরস্কার পান মো. মনিরুল হক।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/অগাস্টিন সুজন/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge