ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় ওয়ালটন চাকরি মেলায় ভিড়

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৪ ১২:২০:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৪ ২:৩১:৪৪ পিএম
খুলনায় ওয়ালটন চাকরি মেলায় ভিড়
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সরকারি বিএল কলেজে দুই দিনব্যাপী চলছে ওয়ালটন চাকরি মেলা।

সোমবার বেলা সাড়ে ১০টায় মেলার উদ্বোধন করেন খুলনার বিএল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর শরীফ আতিকুজ্জামান।

দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন খুলনায় প্রথমবারের মতো এককভাবে এ মেলার আয়োজন করেছে। এর আগে ২২ ও ২৩ জুন বরিশালের বিএম কলেজে এ মেলা অনুষ্ঠিত হয়। চাকরির মেলায় বিশ্ববিদ্যালয় ও কলেজের কয়েকশত শিক্ষার্থী ভিড় করেছেন সিভি জমা দিতে।

বিএল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর শরীফ আতিকুজ্জামান চাকরীপ্রত্যাশীদের উদ্দেশ্যে বলেন, ‘কলেজ ক্যাম্পাসে কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রোগ্রাম অনুমোদন করা হয় না। কিন্তু একমাত্র দেশীয় ব্রান্ড ওয়ালটন এ মেলার মাধ্যমে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চাকরির ব্যবস্থা করেছে। শুধু এ কারণেই অনুমতি দেওয়া হয়েছে।’

মেলার মাধ্যমে সহজে চাকরিতে নিয়োগের ব্যবস্থা করায় তিনি ওয়ালটনের প্রশংসা করে বলেন, ‘ওয়ালটন চাকরি নিয়ে শিক্ষার্থীদের কাছে এসেছে। এখানে অবশ্যই যোগ্যতা অনুযায়ী ইন্টারভিউ দিয়েই চাকরি পেতে হবে। অন্য উপায়ে চাকরি পাওয়ার সুযোগ নেই।’

সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ মেলা চলবে। আজ মেলায় সিভি জমা নেওয়া হবে। আগামীকাল নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

মেলায় যেসব পদে লোক নিয়োগ করা হবে- সেলস অ্যাসোসিয়েট (ওয়ালটন প্লাজা), সেলস অফিসার (ওয়ালটন প্লাজা), সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা), সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) ও সার্ভিস এক্সপার্ট (ফ্রিজ, এসি, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট)।

বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা আবেদন করতে পারছেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। এ ছাড়া কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটনের প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আল মাহফুজ খান, সিনিয়র ডিপুটি ডিরেক্টর আরিফুল ইসলাম, সিনিয়র ডিপুটি ডিরেক্টর রাজিব কুমার দাস, মানব সম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র ডিপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ, মো. এহতেশামুল হক সম্রাট, মো. জিল্লুর রহমান এবং ওয়ালটনের খুলনার এরিয়া ম্যানেজার মো. শাহনুর আলম, সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নান, দৌলতপুর ব্রাঞ্চ ইনচার্জ মো. আব্দুল হাই, গল্লামারী ব্রাঞ্চ ইনচার্জ মো. জাকিরুল ইসলাম, খালিশপুর ব্রাঞ্চ ইনচার্জ উত্তম কুমার দাস, রূপসা ব্রাঞ্চ ইনচার্জ আশিষ কুমার ঘোষ, ডাকবাংলা ব্রাঞ্চ ইনচার্জ মো. আনিসুর রহমানসহ প্লাজা, সেলস অ্যান্ড ডেভলপমেন্ট-পিএসডি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/খুলনা/২৪ জুন ২০১৯/ মুহাম্মদ নূরুজ্জামান/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge