ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইসলামী ব্যাংক বিশ্বস্ততার প্রতীক

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইসলামী ব্যাংক বিশ্বস্ততার প্রতীক

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক বিশ্বস্ততা, আমানতদারিতা, সততা ও স্বচ্ছতার প্রতীক বলে মন্তব্য করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

ফেনীর আমেনা সিরাজ কনভেনশন সেন্টারে ইসলামী ব্যাংকের নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেললে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

শনিবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মাহবুব উল আলম বলেন, কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুণ্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি। ইসলামী ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে।

সময়োপযোগী সহজতর আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহকসেবার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে কর্মকর্তাদের আরো বেশি গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। এছাড়া ব্যাংকের আধুনিক প্রযুক্তিনির্ভর সেবা সারা দেশে ছড়িয়ে দিতে হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর  মো. সালেহ ইকবাল ও মো. ওমর ফারুক খান।

এ সময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মাহমুদুর রহমান, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. কুতুবুদ্দিন, মো. মুর্শেদ আলমসহ নোয়াখালী জোনের নির্বাহী, ২১টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ