ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

আইইউবির গেমিং কনটেস্টে ওয়ালটন স্টলে ব্যাপক সাড়া

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-৩১ ১০:১১:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-৩১ ১০:১১:৫৬ পিএম
আইইউবির গেমিং কনটেস্টে ওয়ালটন স্টলে ব্যাপক সাড়া
আইইউবিতে ওয়ালটনের স্টলে গেমস খেলছেন শিক্ষার্থীরা।
Walton E-plaza

এম মাহফুজুর রহমান : বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) ক্যাম্পাসে সপ্তাহব্যাপী আন্তঃবিশ্ববিদ্যালয় গেমিং কনটেস্ট বুধবার শেষ হয়েছে। এতে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটনের স্টলে ছিল ব্যাপক ভিড়।

রাজধানীর বসুন্ধরায় গিগাবাইট ব্র্যান্ডের পরিচালনায় এবং ওয়ালটনের সহযোগিতায় ওই গেমিং কনটেস্ট শুরু হয় ২৫ জুলাই। চলে ৩১ জুলাই পর্যন্ত। এতে ওয়ালটনের ল্যাপটপ, ডেস্কটপ ও অন্যান্য এক্সেসরিজে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেয়া হয়েছে।

এছাড়া, এই ইভেন্টে যেসব শিক্ষার্থী ডিজিটাল রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় অংশ নিয়েছেন, তারা আজকের পর থেকে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ এবং কম্পিউটারসহ সব ধরনের এক্সেসরিজে সর্বোচ্চ ৬ শতাংশ মূল্যছাড় পাবেন।

জানা গেছে, ওই গেমিং কনটেস্টে শতাধিক শিক্ষার্থী ওয়ালটন পরিচালিত ডিজিটাল রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় অংশ নিয়েছেন।

 

উল্লেখ্য, কনটেস্ট চলাকালে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা দিয়েছে ওয়ালটন। ৬৯ হাজার ৯৫০ টাকা এবং ৭৯ হাজার ৯৫০ টাকা দামের ওই দুই সিরিজের ল্যাপটপ মূল্যছাড়ের আওতায় ক্রেতারা ৫২ হাজার ৪০০ এবং ৫৯ হাজার ৯৫০ টাকায় কেনেন। ট্যামারিন্ড সিরিজের তিন মডেলের ল্যাপটপে ১৫, প্যাশন ও প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ১২ শতাংশ করে মূল্যছাড় দেয়া হয়েছে।

এসব সুবিধার পাশাপাশি, সব মডেলের ডেস্কটপ এবং মনিটরে ১০ শতাংশ এবং অন্যান্য এক্সেসরিজ (কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, মেমোরি কার্ড, ইয়ারফোন, র‌্যাম এবং ওয়াইফাই রাউটার) কেনায় ১৫ শতাংশ মূল্যছাড় পান ক্রেতারা। সব মডেলের ল্যাপটপে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।


রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge