ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিপ্রপার্টি ডটকমের সেবা এখন ঢাকায়

কেএমএ হাসনাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিপ্রপার্টি ডটকমের সেবা এখন ঢাকায়

বিশেষ প্রতিবেদক : অনলাইনে ফ্ল্যাট ক্রয়ে ক্রেতা ও বিক্রেতার মধ্যে সমন্বয় করে মানসম্মত সেবা নিশ্চিত করতে বাংলাদেশে বিপ্রপার্টি ডটকম তাদের কার্যক্রম শুরু করেছে। ঢাকায় তাদের কার্যালয় স্থাপন করেছে সংস্থাটি।

এ উপলক্ষে সোমবার রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) কার্যালয়ে ‘আবাসন খাতে ডিজিটাল রূপান্তর ও সম্ভাবনা’ শীর্ষক নলেজ শেয়ারিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইআরএফের সহ-সভাপতি সৈয়দ শাহনেওয়াজ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ইআরএফের সাবেক সাধারণ সম্পাদক বদিউল আলম ও জিয়াউর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইআরএফের সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।

অনুষ্ঠানে সংস্থাটির সিইও মার্ক নোসওয়ার্থি বলেন, বিপ্রপার্টি ডটকম মূলত একটি টেক কোম্পানি। যারা বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে সেবা দিয়ে আসছে। বাংলাদেশে প্রপার্টি সংক্রান্ত কমপ্লিট স্যলুশনস বিপ্রপার্টি ডটকম-ই প্রদান করে আসছে। ই-কমার্স প্রপার্টি পোর্টাল হিসেবে, প্রতিষ্ঠানটি লাখ লাখ গ্রাহকদের কাছে রিয়েল এস্টেট সার্ভিসকে সহজবোধ্য ও সহজতর করে তুলছে। বিপ্রপার্টি ডটকম এমন একটি ওয়েবসাইট যার মাধ্যমে প্রাহকরা ঘরে বসেই প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়ার মতো জটিল কাজগুলো সহজেই করতে পারেন।

তিনি আরো বলেন, একই সঙ্গে ক্রেতা-বিক্রেতা উভয়পক্ষের সঙ্গেই সামনাসামনি কথা বলে তাদের বিশ্বাস অর্জনে জোর দেয় প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে জানানো হয়, ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপের (ইএমপিজি) অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম ২০১৬ সালের মে মাসে বাংলাদেশে যাত্রা করে। বিপ্রপার্টি ডটকমে ২৫ হাজারেরও বেশি প্রপার্টির তথ্য দেওয়া আছে। উঠতি মার্কেটগুলোর চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেওয়ার ক্ষেত্রে এএমপিজি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমপিজি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমপিজির সদর দফতর আরব আমিরাতে। বিপ্রপার্টির ঢাকার অফিস গুলশানে।


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/হাসনাত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়