ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মার্সেল-আমাদের সময় ক্রিকেট কুইজ: পুরস্কার জিতলেন যারা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল-আমাদের সময় ক্রিকেট কুইজ: পুরস্কার জিতলেন যারা

মার্সেল আমাদের সময় আইসিসি বিশ্বকাপ ক্রিকেট কুইজ ২০১৯  এর ড্র অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রথম ও দ্বিতীয় রাউন্ডের বিজয়ীদের নাম প্রকাশ করা হয়।

শনিবার বিকেলে ঢাকায় আমাদের সময় পত্রিকাটির নিজস্ব কনফারেন্স কক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং) মো. ফিরোজ আলম, সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত। এছাড়া আমাদের সময় পত্রিকার পক্ষে উপস্থিত ছিলেন পত্রিকাটির ম্যানেজিং এডিটর সন্তোষ শর্মা, ডেপুটি এডিটর দিপঙ্কর লাহিড়ী, জেনারেল ম্যানেজার (জিএম) মো. আহসানুজ্জামান রিমন, সিনিয়ার অ্যাসিসটেন্ট এডিটর মঈন আবদুল্লাহ এবং ক্রীড়া সম্পাদক মাইদুল আলম বাবু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইভান সাইর।

অনুষ্ঠানে মার্সেলের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম বলেন, সব সময়ই চেষ্টা করি আমাদের যে বাজেট থাকে মিডিয়ার জন্য তা সঠিকভাবে বণ্টন করে দিতে। কারণ আমরা মনে করি ছোট বড় যেকোনো পত্রিকাই হোক না কেন তা পাঠকের কাছে যায় এবং পাঠক পড়েন। তাই সেখানে আমাদের কুইজ বা অন্য যা কিছুই থাকুক না কেন তা কিন্তু পাঠক পড়ছে। আমরা এই ধরনের কাজে আগেও দৈনিক আমাদের সময়ের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব।

অনুষ্ঠানে আমাদের সময়ের ম্যানেজিং এডিটর সন্তোষ শর্মা বলেন, মার্সেল আমাদের সময়ের সাথে আগেও ছিল এবং ভবিষ্যতেও থাকবে। আমরা সব সময় তাদের পাশে পাব; এটাই কামনা করি। এ সময় মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদও জানান তিনি।

অনুষ্ঠানে ডেপুটি এডিটর দিপঙ্কর লাহিড়ী বলেন, বাংলাদেশের গণমাধ্যমগুলো মূলত এখন বন্ধুর পথ অতিক্রম করছে। এমন সময়েও মার্সেল পরিবার আমাদের সাথে সব সময় যুক্ত আছে। আমাদের সব আয়োজনে মার্সেল কর্তৃপক্ষ যুক্ত থাকবেন বলে আশা রাখি।

অনুষ্ঠানে পত্রিকাটির জেনারেল ম্যানেজার (জিএম) আহসানুজ্জামান রিমন বলেন, মার্সেল আমাদের সাথে সব সময়ই ছিল এবং ভবিষতেও আমাদের সময়ের সাথে থাকবে সেই প্রত্যাশা করছি। মিডিয়ার এই দুঃসময়ে মার্সেল মিডিয়াকে অর্থনৈতিকভাবে যে সহযোগিতা করছে তা প্রশংসনীয়। ভবিষতেও এই ধরনের সহযোগিতা অব্যাহত রাখতে মার্সেল কর্তৃপক্ষের কাছে আহ্বান জানান তিনি।

সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত বলেন, এই ধরনের আয়োজনকে আমরা সব সময়ই স্বাগত জানাই। এটা কীভাবে আরও বেশি পাঠকের কাছে আকর্ষণীয় করা যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

বক্তব্য শেষে মার্সেল আমাদের সময় ‘আইসিসি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯’ এর ড্র পর্ব পরিচালনা করা হয়।

প্রথম রাউন্ডের প্রথম পুরস্কার জিতেছেন- মোহাম্মদ, আদর্শ নগর। দ্বিতীয় পুরস্কার জিতেছেন- লিমা আক্তার, রামপুরা। তৃতীয় পুরস্কার জিতেছেন- জিয়াসমিন, কল্যানপুর, ঢাকা। চতুর্থ পুরস্কার জিতেছেন- রুনা (খাবাসপুর, ফরিদপুর), মানিক (ছিলার চর, মাদারীপুর)। পঞ্চম পুরস্কার জিতেছেন- চাঁদনী (জয়নগ, জাজিরা), আরনিন (মিরপুর-১৪), নুরুল আহাদ (আশুলিয়া, ঢাকা), মাসুম (ইসলাম পুর রোড, কুমিল্লা), সানজিদা (বনগ্রাম, ঢাকা)।  ষষ্ঠ পুরস্কার জিতেছেন- সেতু (ইসলামপুর, কুমিল্লা), আহাম্মদ (৯৩/৩ বাজার পাড়া, গাবতলী), নিশি (কোটালি পাড়া, গোপালগঞ্জ), বিপ্লব হোসেন (কোট বাড়ি, মিরপুর, ঢাকা) ও বশির (পশ্চিম রুপাতলা, বরিশাল)।

এছাড়া ‘মার্সেল আমাদের সময় বিশ্বকাপ ক্রিকেট কুইজ ২০১৯’-এর দ্বিতীয় রাউন্ডের প্রথম পুরস্কার জিতেছেন- মাইদুল ইসলাম (ঢাকা)। দ্বিতীয় পুরস্কার জিতেছেন- মো. রেজাউল ইসলাম (ইকবাল রোড, মোহাম্মদপুর, ঢাকা)। তৃতীয় পুরস্কার জিতেছেন ফরহাদ (কুড়িগ্রাম)। চতুর্থ পুরস্কার জিতেছেন- নিপা (ঢাকা), সনিয়া (বনানী), পঞ্চম পুরস্কার জিতেছেন- মো. সাদ্দাম হোসেন মিয়াজী (ঢাকা বিশ্ববিদ্যালয়), ইয়াসিন আরাফাত সুপ্ত (মগবাজার, ঢাকা), মো. আনোয়ার হোসেন (নাঙল কোট, কুমিল্লা), মো. মোবারক (আনন্দ নগর, মিরপুর)। হালিমা (ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ)।

এছাড়া ষষ্ঠ পুরুস্কার জিতেছেন- পারুল (জুরাইন ঢাকা), মো. নাইস মিয়া (পূর্ব শেওড়া পাড়া, মিরপুর, ঢাকা), উম্মে হানি রাইসা (ঢাকা), সাবিবর (মহাখালী) ও কাজল হোসেন (বংশাল)।

ঢাকা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ