ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে নিপার বাজিমাত

মাইনুদ্দীন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে নিপার বাজিমাত

মাত্র ৩৩ হাজার ২৫০ টাকা দিয়ে ওয়ালটন ফ্রিজ কিনে এর দ্বিগুণ ৬৬ হাজার ৫০০ টাকার ক্যাশভাউচার পেয়েছেন নিপা আক্তার।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা রাইতলা গ্রাম, বর্তমান ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভাদুঘরের বাসিন্দা কাজী জাবেদ হোসেনের স্ত্রী নিপা আক্তার।

বুধবার সকাল ১০টা ব্রাহ্মণবাড়িয়ার টি.এ রোড ওয়ালটন প্লাজায় তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও দৈনিক আজকের হালচাল পত্রিকার বিশেষ প্রতিনিধি সৈয়দ মো. আকরাম।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশাররফ হোসেন, অডিট ডিপার্টমেন্টের আব্দুল্লাহ জুয়েল চৌধুরী, মো. খোরশেদ আলম, ক্রেডিট মনিটর তারিকুল ইসলাম, টি.এ রোড প্লাজা ম্যানেজার অনির্বাণ কুমার রায়, বিশ্বরোড প্লাজা ম্যানেজার ছোটন চক্রবর্তী, সার্ভিস সেন্টারের ম্যানেজার মো. মাহি।

দেশব্যাপী ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫’ উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে দারুণ সব সুবিধা। রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক।

উল্লেখ্য, অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন।



ব্রাহ্মণবাড়িয়া/মাইনুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়