ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাইম ব্যাংকের ‘দ্য রোড টু ইক্যুয়েটি প্রোগ্রাম’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইম ব্যাংকের ‘দ্য রোড টু ইক্যুয়েটি প্রোগ্রাম’

নারীর ক্ষমতায়নে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রাইম ব্যাংক।

সম্প্রতি প্রাইম ব্যাংকের গ্রাহক ও নারী কর্মকর্তাদের জন্য ‘দ্য রোড টু ইক্যুয়েটি’ শীর্ষক একটি ইন্টারেক্টিভ অনুষ্ঠানের আয়োজন করে।  অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ অধিবেশন পরিচালনা করেন।

ওরাকল বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা প্যানেলিস্ট হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  এ সময় প্রাইম ব্যাংকের পরিচালক নাসিম আনোয়ার হোসেন এবং দেশের বেশ কয়েকজন প্রথিতযশা মহিলা উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় প্রতিবন্ধী মহিলা কাউন্সিল, সোসাইটি ফর ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন এবং হাইকেয়ার স্কুলের নারী নেত্রী কীভাবে তারা আত্মবিশ্বাস ও অধ্যাবসায়ের মাধ্যমে বিভিন্ন প্রতিকূলতা মোকাবিলা করেছেন—সেই  অভিজ্ঞতা শেয়ার করেন।

অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ বলেন, প্রাইম ব্যাংক আর্থিক সেবা এবং সামাজিক কার্যক্রমের মাধ্যমে দেশে নারীর ক্ষমতায়নের প্রতি দৃঢ় প্রতিজ্ঞ। সমাজের সব স্তরের নারীরা যেন সহজেই ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারে, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।  এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে আমরা গ্রাহকের চাহিদা অনুধাবন করতে পারি, যা নারীদের জন্য পূর্ণাঙ্গ ব্যাংকিং প্রোডাক্ট ও সার্ভিস প্রপোজিশন ডিজাইন করতে আমাদের সাহায্য করবে।


সুমন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ