ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দুই মাস ফ্রি কার্নিভাল ইন্টারনেট সার্ভিস পাবেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ১১ আগস্ট ২০২৩   আপডেট: ১৪:৫৪, ১১ আগস্ট ২০২৩
দুই মাস ফ্রি কার্নিভাল ইন্টারনেট সার্ভিস পাবেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা

গ্রাহকদের নতুন সাবস্ক্রিপশনে দুই মাস ফ্রি ইন্টারনেট সার্ভিস দেওয়ার লক্ষ্যে প্রাইম ব্যাংক এবং কার্নিভাল ইন্টারনেটের মধ্যে চুক্তি হয়েছে। 

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত এ চুক্তির আওতায় প্রাইম ব্যাংকের গ্রাহকরা সুপার সেভার প্যাকেজের তিন স্তরের বার্ষিক সাবস্ক্রিপশনে ৭২ হাজার টাকা মূল্যের স্বাস্থ্য কাভারেজসহ অতিরিক্ত সুবিধা পাবেন। এছাড়াও ব্যাংকের কার্ড হোল্ডাররা অ্যানুয়াল সাবস্ক্রিপশনে বিশেষ ছাড় এবং ইএমআই সুবিধা পাবেন। 

প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজিম এ চৌধুরী বলেছেন, আমরা গ্রাহকদের ব্যাংকিং এক্সপিরিয়েন্সের উন্নয়নে সব সময় সেরা অফার দিয়ে আসছি। কার্নিভাল ইন্টারনেটের সঙ্গে এই পার্টনারশিপের মূল লক্ষ্যই হলো—গ্রাহকদের নিরবচ্ছিন্ন সুবিধা নিশ্চিত করা এবং এটি করতে পেরে আমরা আনন্দিত। 

প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজিম এ চৌধুরী এবং ডটলাইনস বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর অ্যান্ড চিফ কমার্শিয়াল অফিসার মো. তারেক মঈন উদ্দীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় প্রাইম ব্যাংকের কনজ্যুমার সেলসের প্রধান মামুর আহমেদ, কার্ডস ও এডিসি‘র প্রধান মাসুদুল হক ভূঁইয়া এবং কার্নিভাল ইন্টারনেটের চিফ অপারেটিং অফিসার মো. নজরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়