ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১৬ আগস্ট ২০২৩  
জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেড। 

মঙ্গলবার (১৫ আগস্ট) রূপালী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীরের নেতৃত্বে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় ব্যাংকের ডিএমডি তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, মোহাম্মদ সাফায়েত হোসেন, কমল ভট্টাচার্য্য, মো. নোমান মিয়া, সালামুন নেছা ও এস এম দিদারুল ইসলামসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 
এর আগে রাজধানীর দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে ব্যাংকের প্রধান কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এছাড়া, জাতীয় শোক দিবস উপলক্ষে পবিত্র কোরআনখানি, মিলাদ মাহফিল, কালো ব্যাজ ধারণ, এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহিদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ এবং বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।   

ঢাকা/রফিক      

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়