ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পূবালী ব্যাংকের জুনিয়র অফিসারদের প্রশিক্ষণ সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ২২ আগস্ট ২০২৩  
পূবালী ব্যাংকের জুনিয়র অফিসারদের প্রশিক্ষণ সম্পন্ন

পূবালী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের (পিবিটিআই) পৃষ্ঠপোষকতায় ‘Foundation Training for Junior Officer & amp; Junior Officer (Cash) শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাংকের ২৪ জন কর্মকর্তা অংশ নেন। 

প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহমদ এনায়েত মনজুর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন পূবালী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের উপ-মহাব্যবস্থাপক রতন কুমার শীল।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী ব্যাংকের মিশন ও ভিশন বাস্তবায়নের লক্ষ্যে উৎসাহ-উদ্দীপনা নিয়ে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। তিনি ব্যাংকের মুনাফা ও সক্ষমতা অর্জনের জন্য চ্যালেঞ্জ গ্রহণের কথা পুনর্ব্যক্ত করেন। ব্যাংকের অর্থ যথাযথভাবে বিনিয়োগ, শ্রেণিকৃত ঋণ কমানো এবং সব ধরনের অব্যবস্থাপনা দূরীকরণে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের জন্য সবাইকে দিকনির্দেশনা দেন ব্যবস্থাপনা পরিচালক। কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি।                        
 

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ