ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মার্সেল-যায়যায়দিন ফুটবল বিশ্বকাপ কুইজ বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২৭ আগস্ট ২০২৩  
মার্সেল-যায়যায়দিন ফুটবল বিশ্বকাপ কুইজ বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

দৈনিক যায়যায়দিন ও মার্সেলের যৌথ আয়োজনে বিশ্বকাপ ফুটবল ২০২২ এর কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান সম্পন্ন হয়েছে। 

শনিবার (২৬ আগস্ট) বিকেলে রাজধানীর যায়যায়দিন অফিসের কনফারেন্স রুমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আয়োজকরা।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম ও অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন বাড়ৈ, দৈনিক যায়যায়দিনের বার্তা সম্পাদক সোহেল হায়দার চৌধুরি, ম্যানেজার নূরুল হক, সহকারী সম্পাদক সালাম সালেহ উদ্দীন, চীফ রিপোর্টার হাসান মোল্লা, সিনিয়র রিপোর্টার সাখাওয়াত হোসেন। 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যায়যায়দিনের হেড অব মার্কেটিং মো. ইব্রাহিম খলিল। 

সম্প্রতি কুইজের অংশ নেওয়া প্রতিযোগীদের মধ্যে থেকে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১৮ জন বিজয়ীকে নির্বাচন করা হয়। এদিন তাদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। 

পুরস্কারের মধ্যে ছিল ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, ফ্রিজ ও মাইক্রোওভেনসহ মার্সেল ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী। 

মোট দুই ভাগে ৫টি ক্যাটাগরিতে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে। 

প্রথম পর্বে বিজয়ীরা হলেন- নার্গিস আক্তার, রাইসা, জাকির, ফাতেমা, মুরছালিনা, বর্ষা, খাদিজা, আবদুল্লাহ আল মামুন ও রাজু। 

দ্বিতীয় পর্বের বিজয়ীরা হলেন- শরিফুন নাহার, শাহজাহান, ইকবাল আহমেদ, ইসরাত, বাদশা, মোহাম্মাদ, লামিয়া, মো. হাসান ও মি. আনি। 

অনুষ্ঠানে মার্সেলের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম বিজয়ীদের অভিনন্দন জানান। তিনি বলেন, দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল বিভিন্ন ধরনের খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে আসছে। বিশ্বকাপ ফুটবল সবার কাছে এক অন্যরকম আবেগের নাম। এ ধরনের কুইজের আয়োজন এবং পুরস্কার প্রদান ক্রীড়ানুরাগীদের বিশ্বকাপের আনন্দ বহুগুণ বাড়িয়ে দেয়। যায়যায়দিনের সঙ্গে বিশ্বকাপ ফুটবল কুইজের আয়োজনে সম্পৃক্ত হতে পেরে মার্সেল পরিবার খুবই আনন্দিত। ভবিষ্যতেও এ ধরনের আয়োজনে মার্সেল সম্পৃক্ত থাকবে বলে জানান তিনি।

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে যায়যায়দিনের বার্তা সম্পাদক সোহেল হায়দার চৌধুরি এ ধরনের আয়োজনে যায়যায়দিনের পাশে থাকার জন্য মার্সেল কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

/টিপু/ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়