ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সৈয়দপুরে চালু হলো ওয়ালটন মোবাইলের টাচ পয়েন্ট 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৪ সেপ্টেম্বর ২০২৩  
সৈয়দপুরে চালু হলো ওয়ালটন মোবাইলের টাচ পয়েন্ট 

সৈয়দপুরে ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে

নীলফামারী জেলার সৈয়পুরে চালু হয়েছে ওয়ালটন মোবাইলের টাচ পয়েন্ট। এখান থেকে ওয়ালটন মোবাইলের স্থানীয় গ্রাহকরা আরও দ্রুত ও সহজে বিক্রয়োত্তর সেবা নিতে পারবেন। 

রোববার (৩ সেপ্টেম্বর) সৈয়দপুর প্লাজায় মোবাইল টাচ পয়েন্টের নতুন শাখা উদ্বোধন করেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা এবং হেড অব সেলফোন সার্ভিস ম্যানেজমেন্ট সিয়াম বিন রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের কর্মকর্তা রাশেদ হোসাইন, রাকিব আহমেদ ও মাহমুদুর রহমান, ওয়ালটন প্লাজা সৈয়দপুর-২ ও ওয়ালটন প্লাজা পার্বতীপুরের ব্রাঞ্চ ম্যানেজার, টেরিটরি সেলস অফিসার মো. মঈন আহমেদ, ওয়ালটন মোবাইলের পরিবেশক ‘এস এ রাজিব টেলিকম মোবাইল’ এর ম্যানেজার মো. সজল প্রমুখ। 
উপস্থিত সবাই ওয়ালটনের এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং বিক্রয় বৃদ্ধিতে টাচ পয়েন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন। 

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, সারা দেশে মোবাইল সার্ভিসের জন্য বিশেষায়িত এই ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের সংখ্যা পর্যায়ক্রমে বৃদ্ধি পাবে। এতে ক্রেতা-বিক্রেতা উভয়ই উপকৃত হবেন।

উল্লেখ্য, দেশের সর্বত্র ছড়িয়ে থাকা সবচেয়ে বড় এবং সমৃদ্ধ সার্ভিস নেটওয়ার্ক ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট প্রতিনিয়ত গ্রাহকদের সেবাপ্রাপ্তির বিষয়কে গুরুত্বের সাথে বিবেচনা করে আসছে। পণ্যের সেবা ও মানোন্নয়নে প্রতিষ্ঠানটি সফলতার সাথে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়ে যাচ্ছে। গ্রাহক এবং চ্যানেল পার্টনারদের পণ্যের সেবা নিশ্চিতে নিরলসভাবে কাজ করে চলা এই প্রতিষ্ঠানটি প্রতিনিয়ত সেবার নতুন ফিচারসমূহ সফলভাবে প্রয়োগের মাধ্যমে ইতোমধ্যে সবার আস্থার জায়গা হয়ে উঠেছে। 

বাংলাদেশের ইলেক্ট্রনিকস পণ্যের জগতে বিক্রয়োত্তর সেবা প্রদানের সবচেয়ে বড় নেটওয়ার্ক ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারে এবং বিক্রয় প্রতিনিধিরাও যেন বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির ব্যাপারে নির্ভার হয়ে নিশ্চিন্তে পণ্য বিক্রয় করতে পারে সেটা নিশ্চিত করে যাচ্ছে। ক্রেতা এবং বিক্রেতার প্রতি সমান এই মনোযোগ এবং মনোভাবই ওয়ালটনকে অন্য সব ব্র্যান্ড থেকে আলাদা করেছে। 

একরাম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়