ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নগদের সঙ্গে তামিমের ‘আজীবন’ চুক্তি

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ৫ সেপ্টেম্বর ২০২৩  
নগদের সঙ্গে তামিমের ‘আজীবন’ চুক্তি

বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আজীবন চুক্তি করেছে বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ‘নগদ’।

সোমবার (৫ সেপ্টেম্বর) আনুষ্ঠানিক চুক্তি হয়েছে নগদ ও তামিম ইকবালের মধ্যে। নগদের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

২০২১ সালে চুক্তির পর নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছিলেন তামিম ইকবাল। এ সময়ে নগদ ৮ কোটি গ্রাহকের ভালোবাসা পাওয়ার পাশাপাশি দেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আজীবন চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেছেন, ‘নগদ সব সময় আমার হৃদয়ের খুব কাছাকাছি থেকেছে। সাম্প্রতিক সময়ে নগদের সেবার কলেবর আরও অনেক বেড়েছে। আমি খুবই আনন্দিত যে, নগদ এবং আমি আমাদের কাজের ক্ষেত্রকে আরও বিস্তৃত করতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘নগদের সঙ্গে যুক্ত হওয়ার আগে থেকেই আমি নগদের ওয়ালেট ব্যবহার করি। ক্যাশলেস লেনদেনকে জনপ্রিয় করার ক্ষেত্রে নগদের যে অবদান, সেটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রক্রিয়াকে আরও বেগবান করছে। তাছাড়া, আর্থিক খাতকে ডিজিটালি অ্যাডভান্স করতেও গত চার বছর নগদ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। কাগজপত্র ছাড়া শুধু কয়েকটি সংখ্যা ডায়াল করে নগদ অ্যাকাউন্ট খোলাসহ এক ক্লিকে অনেক কিছুর সমাধান করে দিয়েছে নগদ। ফলে, জীবন এখন আগের চেয়েও স্বাচ্ছন্দ্যময়।’

তামিম ইকবালের সঙ্গে লম্বা সময়ের জন্য চুক্তিবদ্ধ হওয়াকে দুই পক্ষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া, শ্রদ্ধাবোধ এবং দায়িত্বের অংশ হিসেবে দেখছেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। 

তিনি বলেছেন, ‘মোবাইল আর্থিক সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় তামিমের মতো বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে দুই বছর ধরে থাকার পর আজীবনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। এই দুই বছর আমরা একসঙ্গে মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছি। আমরা আশা করি, তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন।’

তামিম ইকবাল খান নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইতোমধ্যে বিভিন্ন ধরনের ক্যাম্পেইনে ও অনুষ্ঠানে নগদের ব্র্যান্ড ইমেজ দাঁড় করাতে ভূমিকা রেখেছেন। তিনি নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইন চলাকালে একটি সেডান গাড়ি বিজয়ী অনুপ এলভিনের বাসায় গিয়ে গাড়ি হস্তান্তরসহ অনেক ধরনের ক্যাম্পেইন সফল করেছেন। 

২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যাত্রা শুরুর পর একে একে অসাধ্য সাধন করেছে নগদ। মাত্র চার বছরে নগদের গ্রাহক ৮ কোটির বেশি হওয়ার পাশাপাশি দৈনিক গড় লেনদেন ১ হাজার কোটি টাকায় পৌঁছেছে। অল্প সময়ের মধ্যে দেশে সবচেয়ে দ্রুত ১০ হাজার কোটি টাকার কোম্পানি হওয়ার মার্যাদাও পেয়েছে নগদ।

দেশের একটি মোবাইল আর্থিক সেবা হিসেবে নগদ লিমিটেড শুরু থেকে দেশের মানুষের জন্য কিছু করার পরিকল্পনা নিয়ে কাজ করছে। এ কারণে নগদের সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার, অভিনয়শিল্পী, ব্যবসায়ীসহ বিভিন্ন জগতের সফল মানুষরা। তাদের সঙ্গে যুথবদ্ধ হয়ে নগদ তৈরি করছে অনবদ্য সফলতার গল্প। 

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়