ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

কুমিল্লায় হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু বিশ্বাস 

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:২১, ১৩ সেপ্টেম্বর ২০২৩

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জের কলেজ সুপার মার্কেটে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর, ২০২৩) ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

এ সময় তিনি বলেছেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক্স ও প্রসাধন পণ্যপ্রাপ্তি নিশ্চিত করছে। তাই, কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্টপ্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। আমি বিশ্বাস করি, ক্রেতারা এখান থেকে পণ্য কিনে প্রতারিত হবেন না। হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। প্রতিটি জেলা-উপজেলায় এসব স্টোর সৌন্দর্যপ্রিয় মানুষের চাহিদা পূরণ করবে। উদ্বোধন উপলক্ষে এসব স্টোরে মাসব্যাপী চলবে ৩০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়। এসব স্টোরে আছে বিনামূল্যে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। এর মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিক্স প্রয়োজন, সহজেই তা জানতে পারবেন।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইলপলিশের মতো সাজসজ্জার নানারকম অনুষঙ্গ। সবগুলো পাওয়া যাবে হারল্যান-নিউ ইয়র্ক স্টোরে। 

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ ও স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ব্লেইজ ও স্কিনের শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদিও পাওয়া যাবে। আছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউকাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩; স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয়, এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

ঢাকা/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়