ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পূবালী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৬, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:৪৬, ৬ নভেম্বর ২০২৩
পূবালী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংকের চট্টগ্রাম কেন্দ্রীয়, দক্ষিণ ও উত্তর অঞ্চলের অধীন শাখা ব্যবস্থাপক এবং আগ্রাবাদ ও সিডিএ করপোরেট শাখা প্রধানদের সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা। সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রিন্সিপাল অফিস প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুর রহিম।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। 

চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মো. আখতারুজ্জামান সরকার, চট্টগ্রাম দক্ষিণ অঞ্চল প্রধান       উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আলতাব হোসেন ও চট্টগ্রাম উত্তর অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক এ কে এম মাসুদ  সম্মেলনে উপস্থিত ছিলেন। ২০২৩ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে সম্মেলনে বিস্তারিত আলোচনা করা হয়।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়