ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দ্বিতীয়বারের মতো আয়োজিত হলো বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্ট

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৮ নভেম্বর ২০২৩  
দ্বিতীয়বারের মতো আয়োজিত হলো বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্ট

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের আয়োজনে দ্বিতীয়বারের মতো আয়োজিত হলো বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্ট। শুক্রবার (১৭ নভেম্বর) গুলশানের হোটেল ওয়েস্টিনের গ্র্যান্ড বল রুমে দিনব্যাপী ‘আকিজ সিরামিকস প্রেজেন্টস বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্ট ২.০ পাওয়ারড বাই এসএসজি অ্যান্ড বিএসআরএম’ শীর্ষক এই অনুষ্ঠান আয়োজিত হয়। 

এদিন বিকেল ৩টায় রেজিস্ট্রেশনের মাধ্যমে শুরু হয় এই আয়োজন। যেখানে দেশের নির্মাণ খাতের সাথে জড়িত মার্কেটিং পেশাজীবী, উদ্যোক্তা, প্রধান নির্বাহী, সাপ্লাই চেইন, ডিস্ট্রবিউশন, প্রোডাকশন, রিসার্চ, এজেন্সি, আর্কিটেক্ট এবং ইন্টেরিয়র এক্সপার্টরা যোগ দেন। মোট ৭টি সেশনে রড, সিমেন্ট, পেইন্টস, সিরামিক্স, ক্যাবলস, ফিটিংস, লিফট, ট্যাংক-পাম্প, এলয়, লাইটিং, ডোরসহ নির্মান সামগ্রীর মার্কেটের বর্তমান অবস্থা, আইডিয়া, সমস্যা, এবং সমাধান নিয়ে আলোচনা করেন বক্তারা। 

অনুষ্ঠানে আরও ছিল নির্মাণ শিল্পের উপর কেস স্টাডি, নতুন পণ্যের আইডিয়া, মার্কেটিং এর চ্যালেঞ্জ, ইনফ্লুয়েন্সারদের প্রভাব, আর্কিটেক্ট এবং ইঞ্জিনিয়ারদের সাথে ডায়ালগ, এডফার্ম এবং মার্কেট রিসার্চ পেশাজীবীদের সাথে ইনসাইট সেশন ও প্রশ্নোত্তর পর্ব। যেখানে নির্মাণ সেক্টরের উদ্যোক্তারা তাদের অভিজ্ঞতা থেকে নানা পরামর্শ দেন এবং প্রত্যাশার কথা জানান। 

বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্টের উল্লেখযোগ্য বক্তারা হলেন- বিএসআরএম এর হেড অব মার্কেটিং অ্যান্ড ব্র‍্যান্ডিং ফারাহ শাহরুখ রাজা, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সিনিয়র জেনারেল ম্যানেজার (ব্র‍্যান্ড) কাজী মহিউদ্দিন, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের চীফ মার্কেটিং অফিসার তানজীন আলম, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ক্রাউন সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর মো. আলমগীর কবির, এলিট পেইন্ট অ্যান্ড ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর সাজির আহমেদ, মাত্রা আর্কিটেকস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এসএম শাকিরুজ্জামান, সালাম স্টিল কনকাস্ট রি-রোলিং মিলস লিমিটেডের সিইও গালিব মোহাম্মদ, টি.কে. গ্রুপের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ মোফাসসাল হক, বিএসআরএম’র হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. ইমতিয়াজ উদ্দিন চৌধুরী, আমান সিমেন্ট লিমিটেডের সিইও সৈয়দ সাহের, সুপার স্টার গ্রুপের গ্রুপ সিইও তোফায়েল আহমেদ, আকিজবশির গ্রুপের ডিরেক্টর সেলস অ্যান্ড মার্কেটিং খোরশেদ আলম, তিলোত্তমা বাংলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শাহরিয়ার সাজ্জাদ প্রমুখ।

অনুষ্ঠানের মূলপর্বে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ’র বিজনেস ম্যাগাজিন ‘বিজনেস ব্রিলিয়ান্স’র মোড়ক উন্মোচন করেন ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা মির্জা মুহাম্মদ ইলিয়াস ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। শেষপর্বে স্পন্সর এবং পার্টনারদের সম্মাননা স্মারক প্রদানের মধ্যে দিয়ে শেষ হয় বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্টের দ্বিতীয় আসর।-বিজ্ঞপ্তি

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়