ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালকে মাইক্রোবাস দিলো পূবালী ব্যাংক 

সংবাদ বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ২৭ নভেম্বর ২০২৩  
ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালকে মাইক্রোবাস দিলো পূবালী ব্যাংক 

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটকে উপহার হিসেবে একটি মাইক্রোবাস দিয়েছে পূবালী ব্যাংক পিএলসি। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ডা. এ কে আজাদ খানের কাছে মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন। 

ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের বোর্ড অব ম্যানেজমেন্টের চেয়ারম্যান অধ্যাপক মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোহাম্মদ সাইফ উদ্দিন।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা মোহাম্মদ আলী বলেছেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করে না। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্বাস্থ্যসেবায় অবদান রাখছে এ ব্যাংক। এরই ধারাবাহিকতায় পূবালী ব্যাংক লিমিটেড ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস দিয়েছে। 

তিনি আরও বলেন, এই উপহার অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসেবে কাজ করবে।

মাইক্রোবাস প্রদান অনুষ্ঠানে পূবালী ব্যাংকের শিশু পার্ক শাখার ব্যবস্থাপকসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।          

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়