ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

অফিসার্স ক্লাবের বার্ষিক আনন্দ মেলায় শ্রেষ্ঠ স্টলের পুরস্কার পেলো হারল্যান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ১৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২৩:০৪, ১৪ ডিসেম্বর ২০২৩
অফিসার্স ক্লাবের বার্ষিক আনন্দ মেলায় শ্রেষ্ঠ স্টলের পুরস্কার পেলো হারল্যান

আকর্ষণীয় স্টল ডিজাইন আর সুশৃঙ্খল ব্যবস্থাপনার মাধ্যমে পরিচালিত হারল্যানের স্টল জিতে নিয়েছে অফিসার্স ক্লাব বার্ষিক আনন্দ মেলার ‘সেরা স্টল’ পুরস্কার। মেলার শুরু থেকেই ব্যতিক্রমী ডিজাইন, মনোরম পরিবেশনা এবং অথেনটিক পণ্যে সবার মন জয় করে নেয় স্টলটি।

অফিসার্স ক্লাবের চেয়ারম্যান ও মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন ফিতা কেটে মেলার উদ্বোধন করেন। এ সময় রিমার্ক এইচবি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল, ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, মহিলা কমিটির সভানেত্রী দিনা হকসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

তিন দিনব্যাপী এই মেলার শেষ দিনে এক মনোমুগ্ধকর সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। রিমার্কের পক্ষে পুরস্কার গ্রহণ করেন মো. আব্দুল আলীম, হেড অব সেলস প্লাজা অ্যান্ড ফ্র্যাঞ্চাইজি এবং মেহেরুন্নেসা। সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহিলা কমিটির সভানেত্রী দিনা হক, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা ও অতিথিবৃন্দ।

হারল্যানের এই সাফল্যে রিমার্ক এইচবির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া বলেন, ‘এ অর্জন আমাদের জন্য সম্মানের। সুষ্ঠু কর্মশৃঙ্খলা ও দক্ষ পরিচালনার মাধ্যমে নিজেদের কার্যক্রম চালিয়ে যেতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এর ফল হিসেবে হারল্যানের এই প্রাপ্তি। আমি বিশ্বাস করি, এই সাফল্য ধরে রেখে হারল্যান আরও সুচারুভাবে সামনে এগিয়ে যাবে।’

মেলার বাইরেও সারা দেশে ৩০টির বেশি হারল্যানের আউটলেটে চলছে রেড ফ্রাইডে অফার ও বিজয়ের মাস উপলক্ষে আছে বিশেষ ছাড়। হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ ও স্কিন এবং লিলি'র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব আউটলেটে।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়