ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

অ্যাকজেনটেকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইওকে ওয়ালটনের শুভেচ্ছা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ১৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:০১, ১৫ ডিসেম্বর ২০২৩
অ্যাকজেনটেকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইওকে ওয়ালটনের শুভেচ্ছা

রবি আজিয়াটা লিমিটেডের নতুন সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আদিল হোসেন নোবেল। তাকে শুভেচ্ছা জানিয়েছে ওয়ালটন।

বাংলাদেশের ইলেকট্রনিক ও ইলেকট্রিক জায়ান্ট ওয়ালটন গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম সরকার তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন খন্দকার মোসাব্বের হুসাইন (জেনারেল ম্যানেজার কর্পোরেট বিজনেস ও এন্টারপ্রাইজ বিজনেস রবি) ও মো. আসাদুজ্জামান (ভাইস প্রেসিডেন্ট এন্টারপ্রাইজ বিজনেস সলিউশনস ও এন্টারপ্রাইজ বিজনেস, রবি), ইঞ্জিনিয়ার সুফিয়ান চৌধুরী (নির্বাহী পরিচালক প্রশাসন ওয়ালটন), ইঞ্জিনিয়ার মো. শামীম রেজা (ইনচার্জ আইটি সাপোর্ট অ্যান্ড সার্ভিস ওয়ালটন) ও সাজ্জাদ হোসেন চিশতী (হেড অব মাকেটিং রাইজিংবিডি)।

উল্লেখ্য, রবি আজিয়াটার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অ্যাকজেনটেকের লক্ষ্য হচ্ছে, করপোরেট ও এসএমই প্রতিষ্ঠানগুলোর জন্য একটি ওয়ান–স্টপ আইসিটি সেবা প্রদানকারী হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করা। মো. আদিল হোসেন নোবেল দেশের একজন সুপরিচিত মডেল। তিনি ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। তারও আগে ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগ দেন।

/সাজ্জাদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়