ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

ফেনীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন অপু বিশ্বাস 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৬, ২২ ডিসেম্বর ২০২৩  
ফেনীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন অপু বিশ্বাস 

ফেনীতে যাত্রা শুরু করেছে অথেনটিক কসমেটিক্সের দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) এ স্টোর উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ফেনী শহরের কলেজ রোডে ফেনী গার্ডেন সিটি মার্কেটের তৃতীয় তলায় এই শোরুম মানসম্মত অথেনটিক প্রসাধন পণ্যপ্রাপ্তি নিশ্চিত করবে। 

উদ্বোধনকালে অপু বিশ্বাস বলেছেন, হারল্যান স্টোর দেশের সকল প্রান্তে আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক্স ও প্রসাধন পণ্যপ্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্টপ্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

হারল্যানের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুল জানিয়েছেন, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলায় হারল্যান স্টোর সৌন্দর্যপ্রিয় ও স্বাস্থ্য সচেতন মানুষের চাহিদা পূরণ করবে। উদ্বোধন উপলক্ষে ফেনীতে হারল্যান স্টোরে চলছে রেড ফ্রাইডে অফারে ৭০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এ ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার নানা অনুষঙ্গ। 

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি’র অরিজিনাল কসমেটিক্স পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর পণ্যের মধ্যে আছে—শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। আছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউকাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের একটি বিস্তৃত স্কিনকেয়ার প্রোডাক্ট লাইনআপ আছে, যা ত্বকের বিভিন্ন রকম সমস্যায় অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। শুধু তাই নয়, এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিক্স সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়