ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

প্রিমিয়ার ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ১৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ২৩:০৬, ১৩ জানুয়ারি ২০২৪
প্রিমিয়ার ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন

প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র ব্যবসায়িক সম্মেলন-২০২৪ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর গুলশানে এক হোটেলে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। 

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমের সভাপতিত্বে সম্মেলনে ভাইস চেয়ারম্যান মইন ইকবাল (ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে), সম্মানিত পরিচালক এম ইমরান ইকবাল (রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান), জামাল জি আহমেদ, শফিকুর রহমান, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এইচ বি এম ইকবাল বলেন, ‘ব্যাংকের ব্যবসার পরিধি দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেজন্য আমাদের আরও আন্তরিকতার সঙ্গে সেবার মান অক্ষুণ্ন রাখতে হবে। ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে।’ 

আগামীতে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি। 

এম রিয়াজুল করিম বলেন, ‘বিচক্ষণ পরিচালনা পর্ষদ এবং দক্ষ সিনিয়র ম্যানেজমেন্ট টিমের পরামর্শে জাতীয় অগ্রাধিকার খাতসহ ক্ষুদ্র উদ্যোগে মানসম্পন্ন ও অন্তর্ভুক্তিমূলক বিনিয়োগের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছে প্রিমিয়ার ব্যাংক। এ ব্যাংকের প্রতি দেশের মানুষের প্রত্যাশা অনেক। ব্যাংকের সবাইকে জাতীয় ও আন্তর্জাতিক অর্থনৈতিক পরিস্থিতির সঙ্গে তাল মিলিয়ে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ গ্রাহকসেবা দিতে হবে।’

অনুষ্ঠানে ১৩৬টি শাখার ব্যবস্থাপক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।   

ঢাকা/রফিক    

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়