ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

বামা’র উদ্যোগে সাবেক মন্ত্রী ফখরুল মুন্সী’র স্মরণসভা 

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২০ জানুয়ারি ২০২৪  
বামা’র উদ্যোগে সাবেক মন্ত্রী ফখরুল মুন্সী’র স্মরণসভা 

সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের (বামা) প্রতিষ্ঠাতা সভাপতি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী‘র স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় রাজধানীর বাংলামোটরে হামদর্দ মিলনায়তনে এ স্মরণসভা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বোর্ড অব ইউনানি অ্যান্ড আয়ুর্বেদিক সিস্টেমস অব মেডিসিনের চেয়ারম্যান ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি। সভাপতিত্ব করেন বামা’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এবং হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লি ড. হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। 

অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাকসুর সাবেক ভিপি মুজাহিদুল ইসলাম সেলিম, বামা’র সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান, নূরমজিদ আয়ুর্বেদিক কলেজের সভাপতি ও মরহুমের বড় ছেলে রাকিব মো. ফখরুল, হামদর্দ বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকিম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, ইউনানি আয়ুর্বেদিক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. আলমগীর হোসেন, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের আয়ুর্বেদিক বিভাগের প্রধান ড. বাবুল আক্তার, সরকারি ইউনানি আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ মিরপুরের সাবেক অধ্যক্ষ ডা. স্বপন দত্ত, হাকিম সাঈদ ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. খোরশেদ আলম, নূরমজিদ আয়ুর্বেদিক কলেজের অধ্যক্ষ ডা. মোহাম্মদ মামুন মিয়া। 

অনুষ্ঠান উপস্থাপনা করেন হামদর্দ বাংলাদেশের পরিচালক (তথ্য ও গণসংযোগ) আমিরুল মোমেনীন মানিক। দোয়া পরিচালনা করেন হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের সহকারী পরিচালক হাকিম আবু ইউছুফ আব্দুল হক। 

এর আগে, হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ের কনফারেন্স কক্ষে সংগঠনের সভাপতি ড. হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে বামা’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা হয়। এতে আয়ুর্বেদিক খাতকে এগিয়ে নিতে চলমান কর্মকাণ্ডের মূল্যায়ন এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

ঢাকা/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়