ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মার্সেল-নয়া দিগন্ত বিশ্বকাপ কুইজের ড্র 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪  
মার্সেল-নয়া দিগন্ত বিশ্বকাপ কুইজের ড্র 

মার্সেল-নয়া দিগন্ত বিশ্বকাপ কুইজের প্রথম ও দ্বিতীয় পর্বের ড্র অনুষ্ঠানে অতিথিরা

‘মার্সেল-নয়া দিগন্ত বিশ্বকাপ কুইজ-২০২৩’ এর প্রথম ও দ্বিতীয় পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে সারা দেশ থেকে মোট ১৮ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি, ২০২৪) বিকেলে দৈনিক নয়া দিগন্তের কার্যালয়ের বোর্ড রুমে এ ড্র হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুইজের স্পন্সর প্রতিষ্ঠান দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেলের মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন, দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দীন, হেড অব মার্কেটিং আনোয়ারুল ইসলাম জয় এবং মার্কেটিং বিভাগের ডেপুটি ম্যানেজার এস এম মনিরুজ্জামান মনিরসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানা গেছে, ভারতের মাটিতে বিশ্বকাপ ক্রিকেটের উৎসব বসেছিল গত বছরের শেষে। সে আসরে ভারতকে হারিয়ে শিরোপা জেতে অস্ট্রেলিয়া। এই উৎসবের পুরোটা জুড়ে নয়া দিগন্তের সঙ্গে যুক্ত ছিল বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান মার্সেল। ক্রীড়াজগতে স্পন্সর করে নতুন দিগন্তের সূচনা করেছে তারা। এরই ধারাবাহিকতায় বিশ্বকাপ চলাকালে দুই পর্বে কুইজে অংশগ্রহণকারীদের মধ্যে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ড্র’র মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রথম পর্বে বিজয়ীদের জন্য ১ম পুরস্কার ছিল মার্সেল রেফ্রিজারেটর, ২য় পুরস্কার মার্সেল ৩২ ইঞ্চি এলইডি টিভি, ৩য় পুরস্কার মার্সেল মাইক্রোওয়েভ ওভেন, ৪র্থ পুরস্কার মার্সেল রাইস কুকার এবং ৫ম পুরস্কার মার্সেল ব্লেন্ডার।

দ্বিতীয় পর্বে পুরস্কার হিসেবে ছিল যথাক্রমে মার্সেল ৪০ ইঞ্চি এন্ড্রয়েড টিভি, মার্সেল ৩২ ইঞ্চি এলইডি টিভি, মার্সেল মাইক্রোওয়েভ ওভেন, মার্সেল রাইস কুকার ও মার্সেল ব্লেন্ডার। 

শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেওয়া হবে।

মার্সেলের মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেছেন, ‘বরাবরের মতো এবারও কুইজে মিলেছে অভূতপূর্ব সাড়া। দুই পর্বের এই প্রতিযোগিতায় দেশের নানা প্রান্ত থেকে অংশ নেন লাখো পাঠক। যারা সঠিক উত্তর দিয়েছেন, তাদের মধ্য থেকেই ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হয়েছে বিজয়ীদের। পত্রিকায় পাঠকের এমন অংশগ্রহণ দেখে আমরা মুগ্ধ। দৈনিকটির সঙ্গে এই আয়োজনে অংশ নিতে পেরে আমরা আনন্দিত। আমাদের সম্পর্ক অটুট থাকবে।’

দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দীন বলেছেন, বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত এমন একটা প্রতিযোগিতায় মার্সেল আমাদের সঙ্গে ছিল। এটা খুবই প্রত্যাশিত ছিল। আসছে দিনগুলোতেও আমরা একসঙ্গে কাজ করব।

মাহফুজ/পলাশ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়