ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কৃষকদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের সার অনুদান

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ১১ ফেব্রুয়ারি ২০২৪  
কৃষকদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের সার অনুদান

মার্কেন্টাইল ব্যাংক পিএলসি ফেনীর দাগনভূঞায় বিশেষ সিএসআর ফান্ডের আওতায় কৃষকদের মাঝে সার বিতরণ করেছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) দাগনভূঞার কৃষকদের মাঝে ১৭০০ বস্তা সার বিতরণ করা হয়।

মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার বিতরণ করেন।

এ উপলক্ষে দাগনভূঞার আতাতুর্ক সরকারি হাইস্কুলের মিজান হলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দাগনভূঞা উপজেলা আ.লীগের সভাপতি ও রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, দাগনভূঞা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা সিদ্দিকী।

এ সময় মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা-নোয়াখালী রিজিওনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, এগ্রিকালচার ক্রেডিট ডিভিশনের প্রধান ও এফভিপি মোহাম্মদ সফরুজ্জামান খান, ১ নং সিন্দুরপুর ইউনিয়নের চেয়ারম্যান নূর নবী, ৩ নং পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান, দাগনভূঞা সদর ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত উল্লাহ্ স্বপন, মার্কেন্টাইল ব্যাংক ফেনীর শাখা প্রধান ও এফভিপি মো. শাহাদাত হোসেন, দাগনভূঞার শাখা প্রধান মনোয়ার হোসেন, ব্যাংকের ফেনী জেলার বিভিন্ন শাখা প্রধান, বিপুল সংখ্যক কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকা/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়