ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

হারল্যান স্টোর এখন পটুয়াখালীর কলাপাড়ায়

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২ মার্চ ২০২৪   আপডেট: ০৮:৪৮, ২ মার্চ ২০২৪
হারল্যান স্টোর এখন পটুয়াখালীর কলাপাড়ায়

দক্ষিণবঙ্গের অন্যতম পর্যটন স্পট কুয়াকাটা সংলগ্ন পটুয়াখালীর কলাপাড়ায় অথেনটিক রিটেইল শপের উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, কেয়া এবং চিত্রনায়ক ইমন। এ সময় এই তিন তারকাকে দেখতে ছিল উপচেপড়া ভিড়।

উদ্বোধনের সময় অপু বিশ্বাস বলেন, জনতার ভালোবাসার যে গ্রহণযোগ্যতায় আমরা নায়ক-নায়িকা হয়েছি, সেই ভালোবাসার দায়িত্ববোধ থেকেই আমরা অথেনটিক কসমেটিকস নিয়ে আজকের প্রচারণায় এসেছি। আপনারা আমাদের যেমন ভালোবাসেন, আমাদের ফলো করেন—একইভাবে অথেনটিক কসমেটিকসের নির্ভরতার প্রতীক হারল্যান স্টোরের সঙ্গেও থাকবেন।

নায়ক ইমন বলেন, কসমেটিকসে ভয়ংকর রাসায়নিকের উদ্বেগজনক হারে উপস্থিতির বিপরীতে হারল্যান স্টোর অথেনটিক এবং ক্ষতিকর রাসায়নিক পদার্থহীন কসমেটিকস পণ্যের নিশ্চয়তা দিচ্ছে। শোবিজ অঙ্গনের আপনাদের ভালোবাসার মানুষগুলো তাই অথেনটিক এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছি।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পটুয়াখালীর কলাপাড়ায় এই স্টোর উদ্বোধন করা হয়।

নায়িকা কেয়া বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিকস ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিকস ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক।

এ সময় আরও উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিকস পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্য প্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদা পূরণ করবে। এছাড়া উদ্বোধন ও বসন্ত উৎসব উপলক্ষে এসব স্টোরে চলছে বিশেষ ডিসকাউন্ট।

হারল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রিতে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিকস প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।

চিশতী/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়