ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

৭ মার্চ জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা 

সংবাদ বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ৭ মার্চ ২০২৪  
৭ মার্চ জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক পিএলসি। 

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীরের নেতৃত্বে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দিবসটি উপলক্ষে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কন, আবৃত্তি, দেশাত্মবোধক গান ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, সালামুন নেছা, তানভীর হাসনাইন মঈন ও আবু নাসের মোহাম্মদ মাসুদসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 

এছাড়া, রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পক্ষ থেকেও ৭ মার্চ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

ঢাকা/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়