ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রিমার্ক-হারল্যানে সাকিবকে বরণ করে নিলেন শাকিব খান

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ৯ মার্চ ২০২৪   আপডেট: ২২:৩৩, ৯ মার্চ ২০২৪
রিমার্ক-হারল্যানে সাকিবকে বরণ করে নিলেন শাকিব খান

সারা বিশ্বজুড়ে বাংলাদেশের পরিচিতি তুলে ধরেছেন যিনি, সেই বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান যুক্ত হলেন রিমার্ক-হারল্যান গ্রুপে। তাকে স্বাগত জানান রিমার্ক-হারল্যান গ্রুপের পরিচালক সুপারস্টার শাকিব খান। এ সম্মিলন উপলক্ষে এক আনুষ্ঠানিকতার আয়োজন করে রিমার্ক-হারল্যান গ্রুপ। 

রিমার্কের সারফেস ক্লিনিং ব্র্যান্ড টাইলক্স ও বাংলাদেশের বৃহত্তম কসমেটিকস রিটেইল চেইন হারল্যান স্টোরের অগ্রযাত্রায় যৌথভাবে কাজ করবেন দুই সুপারস্টার। শনিবার (৯ মার্চ) রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উভয়ের মধ্যে চুক্তিগুলো স্বাক্ষরিত হয়।

খেলা আর চলচ্চিত্র, দুটি ভিন্ন ইন্ডাস্ট্রি হলেও বিনোদনের ক্ষেত্রে কোনোটিই অপরটির চেয়ে কম নয়। দুটি ধারাই সুস্থ বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম হিসেবে বিবেচিত হয়ে আসছে বহুদিন ধরে। এই দুই ইন্ডাস্ট্রির উজ্জ্বলতম দুই নক্ষত্রই এক হলেন রিমার্ক-হারল্যানের পতাকাতলে। একদিকে ডিরেক্টর শাকিব খানের দীপ্ত নেতৃত্ব অন্যদিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের তারকাখ্যাতি; এই দুই মিলে রিমার্ক-হারল্যান এগিয়ে যাবে বহুদূর ও উজ্জ্বল করবে দেশের মুখ, এমনটাই মনে করছেন সবাই।

রিমার্ক-হারল্যানের পরিচালক চিত্রনায়ক শাকিব খান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে ব্যপক কর্মসংস্থান সৃষ্টি ও অথেনটিক পণ্য সহজলভ্য করার লক্ষ্যে আরও অনেক দূর এগিয়ে যাব।

শাকিব খান ও সাকিব আল হাসান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক এইচবি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্ক এইচবির হেড অফ সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল ও রিমার্ক এইচবির হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

রিমার্ক এইচবির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া বলেন, হাউজহোল্ড সারফেস ক্লিনিং জন্য আমরা এমন একটি সল্যুশন খুঁজছিলাম যা শুধু পরিষ্কার করবে না, সাথে পরিবেশকেও রাখবে সুরভিত। যাকে বলে অলরাউন্ডার! আর এমনই প্রোডাক্ট রেঞ্জ বাজারে এনেছে রিমার্ক, যা প্রস্তুত হয়েছে এশিয়ার এই অঞ্চলের অন্যতম বৃহৎ এবং পরিবেশবান্ধব ফ্যাক্টরিতে। সাধারণত ক্লিনিং প্রোডাক্ট কেমিক্যাল এর কড়া গন্ধযুক্ত হয়ে থাকে, টাইলক্স’র কোনও পণ্যে সেটা নেই এবং এটি বাংলাদেশের একমাত্র ক্ষতিকারক অ্যামোনিয়া-ফ্রি সারফেস ক্লিনিং রেঞ্জ। 

রিমার্ক এইচবির হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক বলেন, ক্রিকেটের ক্ষেত্রে সাকিব আল হাসান যেমন এক নম্বর অলরাউন্ডার; তেমনই সারফেস ক্লিনিং’র জন্য আমরা অলরাউন্ড সল্যুশন নিয়ে এসেছি ‘টাইলক্স’ ব্র্যান্ড।

হারল্যান জোনের এমডি ও সিইও এমদাদুল হক সরকার বলেন, দেশের আমদানিনির্ভর প্রসাধনী পণ্যের বাজার বদলে দিতে এসেছে রিমার্ক এইচবি লিমিটেড। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, শাকিব খান ও সাকিব আল হাসান এই মহাতারকাদ্বয় রিমার্ক-হারল্যানের পণ্য দেশজুড়ে ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবেন এবং নকল ও ভেজালের বিরুদ্ধে অথেনটিক পণ্যের জয়যাত্রার এক নতুন মাইলফলক অর্জন করবেন।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবির সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম ও মামনুন ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়